ভাইরাল

কাঁচা বাদাম বিক্রি করা ও গান গাওয়া ছেড়ে ট্রেনের গার্ড এর কাজে নিজেকে নিযুক্ত করলেন ‘কাঁচা বাদাম’ গানের প্রবক্তা ভুবন বাদ্যকর? ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় ‘বাদাম বাদাম’ গানটি। সেইসঙ্গে জনপ্রিয় এই গানের প্রবক্তা ভুবন বাদ্যকর। গত এক বছর ধরে এই গান দর্শকমহলে। বিপুল পরিমাণে জনপ্রিয়তা পেয়েছে ভুবন বাবুর গান। বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা । পেশায় তিনি একজন বাদাম বিক্রেতা। বাদাম বিক্রি করার সময় এই অদ্ভুত সুন্দর গান বেঁধেছিলেন তিনি এবং সেটাই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে বর্তমানে।

শুধুমাত্র দেশে নয় বিদেশেও তার গানের জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে। বহু মানুষ তাকে দেখার জন্য তার বাড়ির সামনে ভিড় জমিয়েছেন। বহু ইউটিউবার তাকে গানের সুযোগ করে দিয়েছে নিজেদের ইউটিউব চ্যানেলে গাওয়ার জন্য। কিন্তু সম্প্রতি সেলিব্রিটি হওয়ার কারণে বাদাম বিক্রি করার সিদ্ধান্ত পাল্টে ফেলেন ভুবন বাবু। বাদাম বিক্রি করা ছেড়ে ট্রেনের গার্ড হিসেবে কাজে যোগদান করলেন তিনি তবে হঠাৎ করে কেন এ সিদ্ধান্ত নিলেন ভুবন বাবু?

আসলে ট্রেনের কর্তব্যরত ওই গার্ড খানিকটা ভুবন বাবুর মতো দেখতে। কিন্তু আসলেই তিনি ভুবন বাবু নয় আসলেই তিনি ট্রেনের গার্ড এর কর্মচারী। ‘ডেলি ট্রাভেল হ্যাক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। আর প্রত্যেকেই ওই ব্যক্তিকে ভুবন বাদ্যকর ভেবে ভুল করেছেন।

Back to top button