ভাইরাল

‘আমি এখন সেলিব্রিটি, আর বাদাম বেচবো না’! তিন লক্ষ টাকার চুক্তিপত্র পেয়ে জানিয়ে দিলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর

তার লেখা ‘কাঁচা বাদাম’ গানটি ভাইরাল হওয়ার পর রাতারাতি সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এবার তিনি জানালেন যে বাদাম বিক্রি করে তিনি এত জনপ্রিয়তা পেয়েছিলেন সেই বাদাম আর তিনি বিক্রি করতে চান না। কারণ তিনি এখন সেলিব্রিটি হয়ে গিয়েছেন।

প্রসঙ্গত সম্প্রতি রাজ্য পুলিশের তরফে সংবর্ধনা দেওয়া হয়েছিল ভুবন বাদ্যকরকে। পাশাপাশি এখন বীরভূমে তার বাড়িতে নিয়মিত লেগে থাকে লোকের আনাগোনা। কেউ উপহার হাতে, কেউবা ফুল হাতে দেখা করতে আসেন ‘কাঁচা বাদাম’ গায়ক এর সঙ্গে।

সম্প্রতি একটি পিয়ানো উপহার পেয়েছেন তিনি এক শুভাকাঙ্ক্ষীর থেকে যার পর তিনি জানিয়েছেন তিনি এখন বাদাম বিক্রি ছেড়ে গায়ক হতে চান পাশাপাশি গোধূলি নামের একটি প্রযোজনা সংস্থার সঙ্গে প্রায় তিন লক্ষ টাকার চুক্তিপত্র সই হয়েছে তার। ইতিমধ্যেই অর্ধেক টাকা হাতে পেয়ে গিয়েছেন ভুবন বাবু। জানা গিয়েছে তাদের সাহায্য নিয়েই গান রেকর্ড করবেন তিনি।

এদিন তিনি জানিয়েছেন এখন বাদাম বিক্রি করতে গেলে লোকে তাকে ঘিরে ধরে। কারণ তিনি সেলিব্রিটি। তাই তিনি ঠিক করেছেন বাদাম বিক্রি বন্ধ করে কেবলমাত্র গানেই নজর দেবেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

Back to top button