ভাইরাল

দেব-শুভশ্রীর সিনেমার গানে উদ্দাম নাচ বাংলাদেশের সেনা জওয়ানদের, নাচ দেখে মুগ্ধ স্বয়ং দেব

টলিপাড়ার একসময়ের নাম্বার ওয়ান জুটি ছিল দেব শুভশ্রী। দেব এবং শুভশ্রীর ছবি একসময় সাড়া ফেলে দিয়েছিল দর্শকমহলে। দর্শকেরা দুজনকে স্ক্রিনে ভীষণভাবে পছন্দ করতেন, তাদের কেমিস্ট্রি দর্শকের মনে জায়গা করে নিয়েছিল।

দুজনকে একসাথে দারুন লাগত। দুজনের ছবির প্রায় প্রতিটা গানই দারুন হিট করেছিল সেই সময়ে। তবে ব্যক্তিগত সম্পর্কে ভাঙ্গন ধরার পরে দুজনকে আর একসঙ্গে টিভির পর্দায় কাজ করতে দেখা যায়নি।

সম্প্রতি বাংলাদেশের সেনা জওয়ান দের একটি নাচের ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়া। নাচের সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে দেব এবং শুভশ্রী অভিনীত ছবি ‘রোমিও’ সিনেমার ‘কবে আইবে আমার পালারে’ গানে নাচ করছেন সেনা জওয়ানরা।

সেই নাচ এই ভিডিওটি আবার দেবের একটি ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়। এই ভিডিওটি অভিনেতা দেবের নজরে আসতেই তিনি তার টুইটার একাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করেন।

দেবের সেই ফ্যান পেজ থেকে ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয় “তোমার ফ্যান যে বাংলাদেশের রয়েছে তা দেখে ভালো লাগছে, তোমার গানের নাচে সেনা জওয়ান দের নাচ দেখে নিজেকে আটকাতে পারলাম না। তোমার সঙ্গে ভিডিওটি ভাগ করে নিলাম, আশাকরি ভিডিওটি তোমার খুব ভালো লাগবে।”

এই ভিডিওটি সত্যি অভিনেতা সহ তৃণমূল সাংসদ দেবের বেশ পছন্দ হয়েছে। তিনি নিজের পার্সোনাল টুইটার থেকে ভিডিওটি শেয়ার করেছেন। এরপরই এই ভিডিওটি সারা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে, বেশ ভাইরাল হয় ভিডিওটি।

Back to top button