ভাইরাল

বাংলাদেশ গিয়ে দ্বিতীয়বার বিয়ে করতে চান ‘কাঁচা বাদাম’খ্যাত ভুবন বাদ্যকর! বিস্ফোরক তথ্য সামনে আনলেন স্বয়ং ‘বাদাম কাকু’র স্ত্রী

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কাঁচা বাদাম গানটি তৈরি করে তীব্র ভাইরাল হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। শুধুমাত্র বাংলাতেই নয় বরং দেশের বাইরেও ছড়িয়ে পরতে দেখা গিয়েছে তার এই গানটিকে। বাংলাদেশ থেকে শুরু করে সাউথ আফ্রিকা, কাঁচা বাদাম গানের বিভিন্ন ভার্সনে মজে রয়েছেন নেটিজেনরা। তবে এবার বাদাম কাকু অর্থাৎ ভুবন বাদ্যকরের ব্যক্তিগত জীবন নিয়ে এক বিস্ফোরক তথ্য সামনে আনলেন স্বয়ং গায়ক এর স্ত্রী অনিমা।

প্রসঙ্গত সাম্প্রতিক গোধূলি বেলা নামের এক ইউটিউব চ্যানেলের সঙ্গে প্রায় তিন লক্ষ টাকার চুক্তিপত্রে সই করেছেন ভুবন বাদ্যকর। তার গানটির কপিরাইট আইনত ভাবে কিনে নিয়েছে ঐ সংস্থা। এর পরেই ভুবন বাবু জানিয়েছিলেন আর বাদাম তিনি বিক্রি করবেন না কারণ তিনি এখন একজন সেলিব্রেটি। এবার জানা গেল বাংলাদেশ থেকেক ডাক আসছে তার কাছে।

কিন্তু স্ত্রীর আপত্তিতে এখনো পর্যন্ত বাংলাদেশে যেতে পারেননি বীরভূমের এই বাদাম বিক্রেতা। কারণ হিসেবে তিনি জানিয়েছেন বাংলাদেশে গিয়ে তিনি দ্বিতীয়বার বিয়ে করে বসবেন এবং ভারতবর্ষে আর ফিরে আসবেননা এমনটাই আশঙ্কা করছেন তার স্ত্রী অনিমা বাদ্যকর। তবে, কী কারণে তার স্ত্রী এরকম আশঙ্কা করছেন সে কথা খোলসা করে বলতে দেখা যায়নি সকলের প্রিয় বাদাম কাকুকে। বলাই বাহুল্য তার স্ত্রীর এই আশঙ্কা বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button