ভাইরাল

দুর্দান্ত কন্ঠে অসাধারন গান গেয়ে আবারো দর্শকদের মন জিতে নিল লিটল অরুনিতা কাঞ্জিলাল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পুরনো ভিডিও

সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। সোশ্যাল মিডিয়া হল এমন একটি মাধ্যম যার মধ্যে দিয়ে খুব সহজেই নিমেষের মধ্যে পৌঁছে যাওয়া যায় বহু মানুষের কাছে।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরেন বহু মানুষের সামনে। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে। তার মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা আমাদের মন ছুঁয়ে যায়। ভালোলাগা তৈরি হয় সেই ভিডিওটির উপর।

বর্তমান যুগে ইউটিউব হল এমন একটি মাধ্যম যার মধ্যে দিয়ে নিজের প্রতিভাকে মানুষের সামনে খুব সহজেই তুলে ধরা যায়। এই বছরের ইন্ডিয়ান আইডলের ফার্স্ট রানার্সআপ বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। সম্প্রতি তারই গাওয়া একটি বাংলা গান নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

অরুনিতার নিজের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। এখানে সে নিজের গাওয়া সমস্ত গান শেয়ার করে থাকেন তার অনুরাগীদের সঙ্গে এবং সকল নেটিজেনদের সঙ্গে। তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি অন্য একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে।

নেটদুনিয়ায় সকল নেটবাসীদের মধ্যে ‘বাঁশি শুনে আর কাজ নাই সে যে ডাকাতিয়া বাঁশি’ অরুনিতা কাঞ্জিলালের গলায় এই গানটি ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে যেটুকু বোঝা যাচ্ছে ভিডিওটি সা রে গা মা পা-এর। এই ভিডিওটিতে অরুনিতা কাঞ্জিলাল অনেকটাই ছোট।

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হল সা রে গা মা পা। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে অরুনিতা কাঞ্জিলালের গান শুনে মুগ্ধ সকল বিচারকমণ্ডলী।

ছোট থেকেই নিজের গান নিয়ে খুবই সচেতন এই গায়িকা। যত দিন যাচ্ছে তার গানের প্রতি আগ্রহ এবং দক্ষতা ততই বৃদ্ধি পাচ্ছে। সম্প্রতি অরুনিতা কাঞ্জিলালের গানের এই পুরনো ভিডিওটি নেট মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Back to top button