ভাইরাল

সমকামী হয়ে গেলেন অঙ্কুশ হাজরা! ঐন্দ্রিলার সামনেই পর-পুরুষকে চু;মু খেলেন অঙ্কুশ, অঙ্কুশ সহকামী! এতদিনে জানতে পারলেন প্রেমিকা ঐন্দ্রিলা

টলিউডের জনপ্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম একটি হলো অঙ্কুশ এবং ঐন্দ্রিলার জুটি। দীর্ঘ ১১ বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। এখনও বিয়ের খবর পাওয়া না গেলেও চুটিয়ে প্রেম করছেন দুজনে। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই ধরা পড়ে বিভিন্ন মুহূর্ত। সোশ্যাল মিডিয়ায় দুজনে ভাগ করে নেন সেইসব। ছবি থেকে শুরু করে দিল ভিডিও সবকিছুতেই একসঙ্গে দেখা যায় দুজনকে। বর্তমানে বিদেশে রয়েছেন তারা তাদের আগামী ছবির শুটিংয়ের কারণে। কিন্তু এর মাঝে ঐন্দ্রিলার জীবনে নেমে আসলো বিপর্যয়।

প্রেমিক অঙ্কুশ হাজরা তাকে ভুলে তৃতীয় ব্যক্তিতে মজেছে এমনটাই জানাচ্ছেন অভিনেত্রী। এত বছর একসঙ্গে সম্পর্কে থাকার পরেও তিনি আজ এসে জানতে পারেন যে তাঁর প্রেমিক অঙ্কুশ হাজরা আসলে সহকামি। ট্রেনের কামরায় ভিতর নিজের পুরুষ পার্টনারের সঙ্গে চুম্বনে মজেছেন অঙ্কুশ। সেই দৃশ্য দেখলেন ঐন্দ্রিলা নিজের চোখের সামনে বসেই। তবে অঙ্কুশের সহকামি পাটনার অন্য কেউ নয় এই ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেতা। তবে অভিনেতা বিবাহিত। আর এই জন্যই চিন্তাটা আরো বেশি।

আসলে অঙ্কুশ বরাবরই মজার মানুষ সব সময় মজা করে সকলকে মাতিয়ে রাখতে হাসি-খুশি রাখতে খুব ভালোবাসেন তিনি এবারও তার অন্যথা হলো না, পুরো বিষয়টি মজার। আসলেই উপরের কথাগুলি কোনটাই সত্যি নয়। আসলে এই গল্পটা পুরোটা অঙ্কুশ সাজিয়েছেন অভিনেতা ওম সাহানি সঙ্গে হাত মিলিয়ে। এর আগেও আমরা অঙ্কুশকে বিভিন্ন ধরনের মজার ভিডিও করতে দেখতে পেয়েছি এবারও তাই অঙ্কুশ সেই মজাতেই মেতে উঠলেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

এই মুহূর্তে ওম মিমি দুজনই বিদেশে রয়েছেন সেখানের ট্রেনের মধ্যে এই ভিডিওটি শুট করা হয়েছে ঐন্দ্রিলা ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করেছেন। জনপ্রিয় ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ জনপ্রিয় গান ‘যারা সা ঝুম লু মে’ গানের তালে অংকুশ, ঐন্দ্রিলা ওম ও মিমি ভিডিওটি বানাচ্ছিলেন। ভিডিও শেষে দেখা যায় অঙ্কুশ এবং ওম একে অপরকে জড়িয়ে ধরে চুম্বন করছে। আর এই দৃশ্য দেখে মিমি এবং ঐন্দ্রিলা চমকে ওঠে পুরোটাই যদিও মজার ছলে বানানো হয়েছে। আসলে অঙ্কুশ এই ধরনের নানা মজার ভিডিও বানিয়ে থাকেন আর দর্শকদের মজা দিয়ে থাকেন।

Back to top button