ভাইরাল

‘পানমশলা খুব খারাপ’ জানিয়েছিলেন অভিনেতা, তবে এবার ১০০ কোটি টাকার অফারে সেই পানমশলারই বিজ্ঞাপন দিচ্ছেন অক্ষয় কুমার, পুরোনো ভিডিও ভাইরাল

বলিউডের অন্যতম স্বাস্থ্যসচেতন অভিনেতা বললেই উঠে আসে অক্ষয় কুমারের নাম। কারণ ৫০ বছর বয়স পেরিয়েও তিনি যেভাবে কাজের মধ্যে নিজেকে ডুবিয়ে রেখেছেন তা নেটিজেনদের কাছ থেকে একাধিকবার প্রশংসা কুড়িয়েছে। তবে এবার একটি বিজ্ঞাপনের সিদ্ধান্ত নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার সম্মুখীন হতে হলো বলিউডের খিলাড়িকে। সম্প্রতি জানা গিয়েছে বিমল পান মশলার তরফে বিজ্ঞাপনের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল অক্ষয় কুমারের কাছে। এবং তিনি তা গ্রহণ করেছেন।

এরপরেই চরম ক্ষুব্ধ হতে দেখা যায় তার অনুগামীদের একাংশকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন অক্ষয় কুমার এর আগে একাধিকবার পান মশলার বিরুদ্ধে মুখ খুলে নিজের মতামত জানিয়ে ছিলেন। যেহেতু তিনি ব্যক্তিগতভাবে তামাক কিংবা পান মশলা জাতীয় দ্রব্য ব্যবহার করেন না তাই এগুলোতে তার কোনো উৎসাহ নেই বলে দাবি করেছিলেন অভিনেতা। তবে এবার সেই জিনিসেরই বিজ্ঞাপন দিতে তিনি রাজি হওয়ায় বেশ অবাক হয়েছেন অভিনেতার অনুগামীরা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা দাবি করেছেন শুধুমাত্র টাকার জন্যই এ ধরনের কাজ করতে রাজি হয়েছেন অক্ষয় কুমার। প্রসঙ্গত এর আগে বলিউড বাদশাহ শাহরুখ খান থেকে শুরু করে অজয় দেবগনকে এই একই কোম্পানির বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। তবে অক্ষয় কুমার সেখানে যোগদান করায় বেশ অবাক হয়েছেন অনুগামীরা।

Back to top button