ভাইরাল

লাল শাড়ি, গাঢ় লাল খোলামেলা ব্লাউজে ‘ডিম কষা’ রান্না করলো স্নেহা! সেই রেসিপির ভিডিওই ভাইরাল এখন নেটদুনিয়ায়

সাম্প্রতিক যুগে সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ভালো হোক বা খারাপ তা যদি নেটিজেনদের কাছে আকর্ষণীয় মনে হয় তবে তা ভাইরাল হতে বাধ্য। যদি যে কোন পদ্ধতিতে মানুষকে আকর্ষণ করা যায় তাহলে সেই ছবি বা ভিডিও নেট পাড়ায় ভাইরাল হবেই।

প্রতিদিন সোশ্যাল দুনিয়ায় অগুন্তি ভিডিও ভাইরাল হচ্ছে। তার মধ্যে কোনটা ভাইরাল হয় অনেক দিনের জন্য আবার কোনটা হয় না। সম্প্রতি একটি রান্নার চ্যানেলের ভিডিও খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে ভিডিওতে থাকা মেয়েটি অর্থাৎ রাধুনীটি সকলকে ডিমের কষা রেঁধে দেখাচ্ছেন। ভিডিওটিতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তার নাম রিম্পি। তবে তার পোশাকের জন্য রান্নার থেকে বেশি তাকেই লোকজন দেখতে ব্যাস্ত ছিল। সম্প্রতি রিম্পির রান্নার চ্যানেল ভিউজ খুব কম সময়ের মধ্যেই অনেক হয়ে গেছে। ইতিমধ্যেই তাকে নানা রকমের মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে।

এই চ্যানেলে আরো একজন রাঁধুনি আছেন তিনি সম্প্রতি টমেটোর চাটনি রেঁধে দেখিয়েছিলেন সকলকে। মূলত এই চ্যানেলটিতে একেবারে ঘরোয়া রান্না রেঁধে দেখানো হয়। এই চ্যানেলের উপস্থাপনা বেশ উন্নত মানের। অনেকে অনেক ধরনের মন্তব্য করলেও তারা সেভাবে পাত্তা দেননি সেইসব মন্তব্যকে। তারা নিজেদের মতো নিজেদের কাজটা করে গেছেন। নানা ধরনের মন্তব্যের সাথে সাথে এই চ্যানেলের ভিডিওগুলিতে ভিউজও আসে প্রচুর।

বর্তমান যুগে অনেকেই নিজের রান্নার প্রতিভাকে ফুটিয়ে তোলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আজকের দিনে দাঁড়িয়ে এমন রান্নার চ্যানেল প্রচুর রয়েছে যারা প্রতিদিন প্রতিনিয়ত নানা ধরনের রান্নার রেসিপি দেখান মানুষদেরকে। বর্তমানে এটি একটি ট্রেন্ডে পরিণত হয়েছে।

Back to top button