ভাইরাল

জমেটো ডেলিভারি বয় খাবার দিতে আসলে তাকে প্রদীপ দিয়ে বরণ করলেন গ্রাহক। সেই ভিডিও এখন তুমুল ভাইরাল নেট মাধ্যমে। কিন্তু গ্রাহকের এমন আচরণের কারণ কি?

বর্তমান যুগ হলো টেক নির্ভর। মোবাইলে আঙ্গুলের ছোঁয়ায় খাবার থেকে ওষুধ, সবকিছুই মিলে যায় বাড়ি বসে। অন্যান্য দেশের মতো আমাদের দেশেও রয়েছে বেশ কিছু বড় ফুড ডেলিভারি সংস্থা। যাদের অ্যাপের মাধ্যমে আপনি আপনার প্রিয় রেস্টুরেন্ট থেকে অর্ডার করতে পারেন খাবার। অতি দ্রুত সেই খাবার আপনার বাড়ির দোরগোড়ায় নিয়ে এসে হাজির হয় ডেলিভারি বয়।

কিন্তু অনেক সময় নানান কারণে ডেলিভারি বয়রা নির্দিষ্ট সময়ের মধ্যে অর্ডার পৌঁছে দিতে পারেন না। যে জন্য তাদের নানান ধরনের কটু কথার সম্মুখীন হতে হয়। পাশাপাশি কোম্পানির পানিশমেন্ট তো আছেই। কিন্তু জোমেটর একজন গ্রাহক সম্প্রতি এমন একটি কান্ড ঘটিয়েছেন যা দেখে অনেকেই তাজ্যব হয়ে গেছেন।

দিল্লির এই ঘটনার ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই গ্রাহক জমেটো অ্যাপ এর মাধ্যমে খাবার অর্ডার করেছিলেন। এরপর ডেলিভারি বয় গ্রাহকের দরজায় খাবার নিয়ে পৌঁছালে গ্রাহক আরতি সহকারে গান গাইতে শুরু করেন। তিনি ডেলিভারি বয় এর উদ্দেশ্যে গাইতে থাকেন,”আইয়ে আপকা ইন্তেজার থা।” আরতি শেষে গ্রাহক ডেলিভারি বয়ের কপালে একটি তিলকও কেটে দেন। যা দেখে রীতিমতো অবাক হয়ে যান ডেলিভারি বয়।

এবার সবার মনে প্রশ্ন উঠতেই থাকে গ্রাহক এই ডেলিভারি বয় এর সাথে এমন ব্যবহার কেন করলেন? আসল ব্যাপারটা হল, এই ডেলিভারি বয়টি নির্দিষ্ট সময়ের থেকে এক ঘন্টা দেরিতে সেই গ্রাহকের কাছে খাবার নিয়ে পৌঁছান। তাই গ্রাহক অনেকটা “গন্ধিগীরি” স্টাইলে ঘটনার প্রতিবাদ জানান। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেখার পর দ্বিধা -বিভক্ত নেটিজেনরা। কেউ কেউ বলেছেন যে ডেলিভারি বয়দের এমন অনেক অবস্থার সম্মুখীন হতে হয় যার জন্য দেরি হয়ে যায়, আবার আরেক পক্ষ বলতে চেয়েছেন যে এই ধরনের প্রতিবাদ সত্যিই দরকার ছিল।

Back to top button