ভাইরাল

রানু মন্ডলের পর গান গেয়ে বাজিমাত করলেন নদীয়ার চা-বিক্রেতা বিপাশা! প্রশংসা করলেন কুমার শানুও, রইল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হল এমন একটি মাধ্যম যার মধ্যে দিয়ে নিজের প্রতিভাকে হাজার হাজার লোকের সামনে তুলে ধরা যায়। সোশ্যাল মিডিয়ায় এমন অনেক প্রতিভার খোঁজ মেলে যা রীতিমতো সকলকে অবাক করে দেয়। অভাব অনটনের কারণে অনেক প্রতিভা ধামাচাপা পড়ে থাকে আজীবন। তবে সম্প্রতি তেমনই এক প্রতিভার খোঁজ মিলেছে। যার গানের গলা শুনলে চমকে যেতে হবে।

চাকদহের বাসিন্দা বিপাশা দাস, পেশায় একজন চা বিক্রেতা। সম্প্রতি এনার গান শুনলেই সত্যি অবাক হয়ে যেতে হয়। এই মহিলার গানের ভিডিও ভাইরাল হয়েছে গোটা নেট দুনিয়ায়। সম্প্রতি বিপাশা দাস প্রতিভার দাম পেতে চলেছেন।

সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরেই সঙ্গীত জগৎ-এ প্রবেশ করেছেন বিপাশা দাস। সুপ্রিয়া চক্রবর্তীর কোথায় এবং জয়দীপ চক্রবর্তী ডিরেকশনে ইতিমধ্যেই একটি গান রেকর্ড করে ফেলেছেন বিপাশা দেবী। এরপর অতীন্দ্র চক্রবর্তীকে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন চাকদহের বাসিন্দা বিপাশা দাস।

অতীন্দ্র চক্রবর্তীর আশা বিপাশা দেবী একদিন নিজের গানের মাধ্যমে পৌঁছে যাবেন অনেক মানুষের সামনে। যারা এতোদিন তাকে অবহেলা করতেন তার গান শুনে এখন বাহবা দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় যারা বিপাশা দেবীর গান শুনেছেন তারা এবং তার পরিচিতরা সকলেই আশাবাদী তাকে নিয়ে। অভাব অনটনের কারণে নিম্নবিত্ত পরিবারের বিপাশা দেবী গান শিখেছেন টিভি রেডিওর গান শুনেই।

তবে এতদিন পর আর গান শুনছেন হাজার হাজার মানুষ। প্রশংসা করছেন মন খুলে। আপ্লুত বিপাশা দেবী। তিনি সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র চক্রবর্তীকে বারবার ধন্যবাদ জানিয়েছেন। তার গান শুনে কুমার শানুও তার প্রশংসা করেছেন। প্রতিভা থাকলে সে মানুষের সামনে উঠে আসবেই। বর্তমানে সমাজের সামনে একজন দৃষ্টান্ত রূপে বিপাশা দাস উঠে এসেছেন, অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরে।

Back to top button