ভাইরাল

ছট পুজোর গান গাইলেন রানু মন্ডল! শুনেই ক্ষুব্ধ নেটিজেনরা, ভাইরাল ভিডিয়ো ঘিরে তোলপাড় নেটদুনিয়া

গোটা বিহার জুড়ে ছট পুজো বিরাট ভাবে পালিত হয়। কর্মসূত্রে অনেকেই বিহার থেকে বিভিন্ন জায়গায় গিয়ে থাকেন। সেখানেও ধুমধাম করে ছট পুজো পালন করতে দেখা যায় তাদের। সম্প্রতি রানাঘাটের রানু মন্ডল এই প্রথমবার ছট পুজোর গান গাইলেন। যা শোনার পরেই ক্ষোভে ফেটে পড়লেন নেটিজেনরা।

কোন না কোন কারণে কোন না কোন ভিডিওর মাধ্যমে নেটদুনিয়ায় চর্চায় থাকেন রানু মন্ডল। ১০ই নভেম্বর ছট পুজো। তার আগেই ছট পুজো নিয়ে একটি নতুন গান ভাইরাল হয়েছে ইউটিউবের একটি চ্যানেল থেকে। তার কভারে দেওয়া রানু মন্ডলের ছবি। রানু মন্ডলের যে কোন গানের ভিডিও ভালো হোক কিংবা খারাপ নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এই ছট পুজোর গানের ভিডিওটি ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি।

তবে সম্প্রতি এই ভিডিওটির গান শুনে রীতিমতো ক্ষোভে ফেটে পড়েছেন অধিকাংশ নেটিজেন। গানটি ভাল করে শুনলেই বোঝা যাবে এটা রানু মন্ডলের কন্ঠে নয়। এমনটাই দাবি অধিকাংশ নেটিজেনদের। শুধুমাত্র গানের ভিউজ বাড়ানোর জন্য রানু মন্ডলের ছবি ও নাম ব্যবহার করা হয়েছে মাত্র। যার তীব্র প্রতিবাদ জানিয়েছে নেটিজেনদের একাংশ। চ্যানেলের মালিক একেবারেই ঠিক করেনি বলে দাবি নেটিজেনদের। সম্প্রতি এই ঘটনা নিয়ে ভালোই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। তবে এই বিষয়ে রানু মন্ডল ওয়াকিবহাল কিনা তা জানা যায়নি।

সমাজসেবী অতীন্দ্র রায়ের হাত ধরেই একসময় মানুষের মধ্যে পরিচিতি পান রানু মন্ডল। বলিউড পর্যন্ত পৌঁছে যান তিনি। হিমেশ রেশমিয়ার কম্পোজিশনে গানও গেয়ে ফেলেছিলেন সেইসময়ে। যা প্রচুর জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে। তবে সেই জায়গা তিনি বেশিদিন ধরে রাখতে পারেননি। আত্ম অহংকারেই তার প্রাচুর্য নষ্ট হয়। বর্তমানে তিনি পুনরায় একই অবস্থায় ফিরে এসেছেন সেই রানাঘাটেই। তবে শুধুমাত্র গানের ভিউজ বাড়ানোর জন্য রানু মন্ডলের ছবি ও নাম ব্যবহার করার পক্ষপাতী নন নেটিজেনরাও। সম্প্রতি এই ঘটনার প্রতিবাদও জানিয়েছেন একাধিক নেটিজেনরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button