ভাইরাল

মা দুর্গার বেশে দুর্দান্ত নেচে মন জয় করে নিলেন এক যুবতী নেটিজেনদের, তুমুল ভাইরাল হলো সেই ভিডিও, তবে সেই যুবতীকে চেনেন?

এখন সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা পাওয়ার দরুন, শহরের আনাচে কানাচে লুকিয়ে থাকা প্রতিভাগুলো প্রকাশিত হওয়ার সুযোগ পাচ্ছে। অনেকেই এরকম আছেন যারা খুব ভালো গান করতে পারেন, আবার অনেকে এরকম আছেন যারা খুব ভালো নাচ করতে পারেন, শরীরের প্রত্যেক অঙ্গ-প্রত্যঙ্গে তাদের নাচের তাল ছন্দ খেলা করে।

আগে কোন রিয়ালিটি শো কিনবা কোন বড় জায়গা ছাড়া শহরে লুকিয়ে থাকা আনাচে কানাচে এই প্রতিভাগুলো বিকশিত হতে পারত না। অনেকেই ভাগ্যের দরুন কিংবা আরো নানারকম পার্শ্ববর্তী কারণের জন্য এই রিয়েলিটি শোতে আসার সুযোগ পেতেন না।

তবে ইদানিং অনেকেই ইউটিউব বা ফেসবুকের হাত ধরে প্রতিষ্ঠা পেয়েছেন। ইউটিউব কিংবা ফেসবুক খুললে দেখা যাবে কয়েক হাজার প্রতিভাবান মানুষ উঠে এসেছে নিজেদের যোগ্যতায়। এরমধ্যে উল্লেখযোগ্য- দেবলীনা নন্দী, বিদীপ্তা শর্মা প্রমূখ।

এবার মা দুর্গার বেশে দুর্দান্ত নেচে ভাইরাল হলেন নেট দুনিয়ার এক যুবতী। ‘আইগিরি নন্দিনী’ এবং ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমার গান ‘আলবেলা সাজান আয়োরে’ এই দুটি গানের মিশ্রণ ঘটিয়ে সেই যুবতী নৃত্য পরিবেশন করেছেন। ‘আইগীরি নন্দিনি’ গানের সাথে মিল রেখেছেন সাজে।

লাল শাড়ি, চোখে ডিপ কাজল, মাথায় এক গোছা খোলা চুল যুবতীকে স্বয়ং মা দুর্গার রূপে বিকশিত করেছে। অপরদিকে ‘আলবেলা সাজান আয়োরে’ গানের সাথে মিল রেখে যুবতীর সাজের ধরন কিছুটা পাল্টিয়েছে। নীল রংয়ের একটি শাড়ি পড়েছেন সেই গানটির সাথে, এবং মেকআপ রয়েছে একটু অন্যরকমের।

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এরকম বহু মানুষকেই ভাইরাল হতে দেখা যায়। কিছুদিন আগেই একটি বাচ্চা মেয়ের ছবি ভাইরাল হয়েছিল। সেখানে মেয়েটির বিশেষত্ব ছিল নীলচে চোখ এবং বাঁদামী রংএর কোচকানো চুল। সেই বাচ্চার ছবি ভাইরাল হওয়ার পর বাচ্চাটির মাথায় এখন খুদে বিশ্বসেরা সুন্দরীর মুকুট রয়েছে। আর পাঁচজন বাবা মায়ের মতই সেই শিশু কন্যার মা নিজের মেয়ের ছবি সামাজিক মাধ্যমে দিয়েছিলেন। তবে তিনি জানতেন না রাতারাতি এইভাবে তার মেয়ে সেলিব্রেটি হয়ে উঠবে।

 

View this post on Instagram

 

A post shared by Dance with payel (@ghunguro)

Back to top button