ভাইরাল

হাজার হাজার লোকের সামনে ওপেন প্লাটফর্মে মিঠুন চক্রবর্তীর মতো উদ্দাম নাচ এক যুবতীর! তুমুল ভাইরাল ভিডিও

টিক টক অ্যাপ টি ব্যান হয়ে যাবার পর থেকেই সোশ্যাল মিডিয়ার রিল ভিডিও চাহিদা দারুন বেড়েছে। ইনস্টাগ্রামে নতুন ফিচারটি বর্তমানে ট্রেন্ডিং এ রয়েছে। সেলিব্রিটি থেকে শুরু করে আমজনতার সকলেই রিল ভিডিওতে মেতে উঠেছেন। ট্রেন্ডিং গানের সঙ্গে তালে তাল মিলিয়ে ভিডিও বানাচ্ছেন সকলে। তার মধ্যে থেকে ভাইরাল হয়ে পড়ছে কিছু ভিডিও। সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে, ভিডিওটি একটি যুবতীর। সাধারণত সকলকেই নিজের বাড়িতে কোন সুন্দর জায়গায় ভিডিও বানাতে দেখা যায় তবে এই যুবতীর সমস্ত ভিডিও এই স্টেশনের প্ল্যাটফর্ম বা মাঝ রাস্তায় দেখা যায়।

এরকম ওপেন পাবলিক প্লেসে নিজের নাচের ভিডিও বানান সহেলি রুদ্র। এবারও সেই রকম একটি স্টেশনের প্লাটফর্মের তার নাচের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে গানের তালে তালে নাচের স্টেপ ফুটিয়ে তুলছেন ওই যুবতী। পরনে ছিল কালো ক্রপ টপ এবং ব্লু জিন্স। ক্যাজুয়াল লুকেই ভিডিও বানিয়েছে ওই যুবতী। একেবারে মিঠুন চক্রবর্তীর নাচের স্টাইল কপি করেই নাচ্লো ওই যুবতী। গানের তালে তালে তার বডি এক্সপ্রেশন সকলেরই নজর কেড়েছে।

হাজার হাজার মানুষের ভিড়ে এরকম আত্মবিশ্বাস নিয়ে নাচ করতে খুব কম মানুষকে দেখা যায়। আর তারই প্রতিভার জন্যই মাঝে মাঝে ভিডিও ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া। তার নাচ দেখে আশেপাশের মানুষের মাঝে মাঝে থমকে যান।

Back to top button