ভাইরাল

দিনের আলোয় সকলের চোখে ফাঁকি দিয়ে নিপুণভাবে আইফোন চুরি করে চম্পট চোর! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে ইন্টারনেটের যুগে কোন খবর দ্রুত ছড়িয়ে পড়ার খুব একটা আশ্চর্য ঘটনা নয়। আমরা নিত্যনতুন কোন না কোন ভাইরাস ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পেয়ে থাকি তখন আমাদের হাসায় কখনো আমাদের অবাক করে দেয় আবার কখনও সেই ভিডিও সারা নেট দুনিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করে। কিন্তু এবারে ভাইরাল হলে এক চোরের নিপুণ ভাবে চুরির ভিডিও।

ইন্টারনেটের যুগে কিছুই অসম্ভব নয় প্রযুক্তির উন্নতির সঙ্গে সঙ্গে মানুষের মধ্যে অনেক পরিবর্তন এসেছে কিন্তু অনেক সময় খারাপ পরিস্থিতিতে পড়ে বা এই প্রযুক্তির সঙ্গে তাল মেলাতে গিয়ে মানুষ ভুল কিছু কর্মকান্ড করে ফেলে। তার একটি জলজ্যান্ত উদাহরণ হল এই চুরির ভিডিওটি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ভিড়ে ঠাসা একটি মোবাইলের দোকানে দোকানদাররা কাস্টমারদের মোবাইল দেখাতে ব্যস্ত তারি মাঝে এক কাস্টমার পদ্ধতিতে খুব সহজভাবেই একটি স্মার্ট ফোন চুরি করছেন তা আবার জেগে স্মার্টফোন নয় দামি একটি আইফোন।

দোকানের লোকেরা এতটাই ব্যস্ত ছিল যে তার দিকে নজর দেওয়ার সময় ছিলনা সেই সুযোগেই ওই যুবক ড্রয়ারের প্রথম শাড়ি থেকে ফোনটি উঠিয়ে চম্পট দেয় সেই সময় কেউ বিন্দুমাত্র টের না পেলেও পরে সিসিটিভি ফুটেজের তার সেই ভিডিওটি সকলের সামনে আসে।

মানুষ কিছু কিছু সময় খারাপ পরিস্থিতির চাপে পড়ে এইধরনের ভুল কাজ করে ফেলে। কিন্তু সব সময় মাথায় রাখা উচিত যতই পরিস্থিতি খারাপ আসুক না কেন চুরি কিন্তু মহা অপরাধ। সুতরাং চুরি করে বিলাসিতা অর্জন করা থেকে দরিদ্র হয়ে বেঁচে থাকাটা অনেক সম্মানের।

Back to top button