ভাইরাল

রাস্তার এক তৃষ্ণার্ত কুকুরকে টিউবওয়েল থেকে জল খাওয়ালো একরত্তি, নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কিছু না কিছু ভাইরাল হতেই থাকে নেটদুনিয়ার পাতায়। প্রতিদিন প্রতিমুহূর্তে কোন না কোন ভিডিও কিংবা ছবি ভাইরাল হচ্ছে নেটনাগরিকদের মধ্যে। প্রতিদিনের ভাইরাল হওয়া সমস্ত কনটেন্ট নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে পারে না। কিন্তু তাদের মাঝে এমন কিছু ভিডিও কিংবা ছবি থাকে যা রীতিমতো আমাদের মন ভালো করে দেয়। সম্প্রতি তেমনই একটি মন ভালো করে দেওয়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা দেখে হাসি ফুটেছে অধিকাংশ নেটনাগরিকদের মুখে।

আজকালকার দিনে অধিকাংশ মানুষের বাড়িতে পোষ্য হিসেবে কুকুর থাকে। এই স্বার্থপর পৃথিবীতে তারাই একমাত্র নিঃস্বার্থভাবে আপনাকে ভালোবাসে। তারা যেকোন ভাবে আপনার পাশে থাকার চেষ্টা করবে। তাদের সবথেকে বেশি বন্ধুত্ব হয় বাচ্চাদের সাথে। সম্প্রতি একটি ছোট্ট কুকুর বাচ্চার সাথে এক একরত্তির যে ভিডিওটি আমাদের সামনে উঠে এসেছে তা দেখলে অবাক হবেন। মন খারাপের মাঝেও এই ভিডিও আপনার মুখে হাসি ফোটাবেই।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে এক তৃষ্ণার্ত কুকুর বাচ্চাকে টিউবওয়েল থেকে পাম্প করে জল খাওয়াচ্ছে এক একরত্তি। রীতিমতো লাফিয়ে ঝাঁপিয়ে গায়ের সমস্ত জোর দিয়ে সে টিউবওয়েল থেকে জল খাইয়েছে সেই কুকুরটিকে। কুকুরটিও জল খেয়ে বেশ খুশি। এই ছোট্ট ভিডিওটি অনেকদিন ধরেই ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আসলে ভিডিওটি দেখে দেখে মন ভরছে না নেটিজেনদের। এমন মিষ্টি একটা ভিডিও দেখতে কার না ভালো লাগবে! তাদের এই সহজ-সরল মিষ্টি বন্ধুত্ব মনে ধরেছে অধিকাংশ নেটনাগরিকদের। মন ছুঁয়েছে তাদের।

বর্তমানের কর্মব্যস্ত জীবনে মানুষ হাসতে ভুলে যাচ্ছে। পরিবারের সদস্যদের সাথে দু’দণ্ড সময় কাটানোর সময় নেই তাদের হাতে। এই সবকিছুর মাঝে হঠাৎ করেই এমন একটি ভিডিও চোখে পড়লে, তা নজর কাড়বেই। প্রতিদিনের হাজার হাজার ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে এটি সেরা তা মানতেই হয়। কি আপনারা মনছেন তো?

Back to top button