ভাইরাল

একইসঙ্গে একটি মেয়ের ২টি ছেলের সঙ্গে প্রেম! হাতেনাতে ধরা পড়তেই মানুষ বিচার করলো মেয়ের, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে। সেই হাজার হাজার ভিডিওর মধ্যে এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা দেখে মানুষ রীতিমতো চমকে যান। সোশ্যাল মিডিয়ার যুগে মানুষের কাছে আর কোন কিছুই অজানা নেই। একটা ক্লিকেই এমন অনেক ঘটনার কথা জানা যায়, যা হয়ত আমাদের চমকে দিতে পারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমনই একটি চমকে দেওয়া ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে প্রথমে দেখা যাচ্ছে রাস্তার মধ্যে দাঁড়িয়ে দুটি ছেলে একটি মেয়েকে নিয়ে একে অপরের সঙ্গে কথা কাটাকাটি করছেন। তাদের দুজনেরই বক্তব্য মেয়েটির সঙ্গে তাদের প্রেমের সম্পর্ক রয়েছে অর্থাৎ মেয়েটি একইসাথে দুটি ছেলের সঙ্গে সম্পর্ক রেখেছে। দুজনের সাথেই তার দুই বছরের সম্পর্ক। একদিন একজন প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েই ঘটলো বিপদ। অন্য বয়ফ্রেন্ড রাস্তার মধ্যে দেখে ফেলে তাদেরকে আর তারপরই শুরু হয় কথা কাটাকাটি। কথা কাটাকাটির মাঝে দুজনেই বলতে থাকে তারা কেউই এই মেয়েটিকে ছাড়া বাঁচবে না। এরপরই ঐ স্থানে আশেপাশের লোকজন জড়ো হয়ে যায়।

এরপরে মেয়েটির বিচার হয় গণ আদালতে। সকলের সামনে মেয়েটিকে জিজ্ঞাসা করা হয় সে কাকে ভালবাসে! কিন্তু সে কোন কথার উত্তর না দিয়ে চুপ করে দাঁড়িয়ে থাকে। এরপরে তাকে জিজ্ঞাসা করা হয় সে কোথায় থাকে এবং কি করে? তার উত্তরে সে বলে যে সে ঢাকা শহরে থাকে এবং কলেজের ফার্স্ট ইয়ারে পড়াশোনা করে। এরপরে ভিডিওটিতে দেখা যায় তাকে নানাভাবে ভয় দেখানোর চেষ্টা করা হচ্ছে যাতে সে কথা বলে।

প্রথমে ভিডিওটি দেখলে একেবারে সত্যি ঘটনা বলেই মনে হবে। তবে শেষ পর্যন্ত দেখলে বোঝা যাবে ঘটনাটি সমাজের মানুষকে সাবধান করে দেওয়ার জন্য। হ্যাঁ, ভিডিওটি সত্যি নয়। ভিডিওটিতে যাদের দেখা যাচ্ছে তারা প্রত্যেকেই অভিনয় করেছেন। যিনি পুরো ভিডিওটি করেছেন তিনি সকলের উদ্দেশ্যে এই ভিডিওটি পোস্ট করে বলেছেন যাতে সকলে সাবধান থাকেন। এমন ঘটনা প্রায়ই ঘটতে দেখা যায়। ভিডিওটিতে সকলের কথা শুনে বোঝাই যাচ্ছিল ভিডিওটি বাংলাদেশের।

এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেক নেটিজেনদের মতে সব ক্ষেত্রে মেয়েরাই খারাপ হয় না। অনেক সময় ছেলেদেরও দোষ থাকে। ভালোবাসার সম্পর্ক মূলত গড়ে ওঠে বিশ্বাসের উপর নির্ভর করে। আর একে অপরের উপর যদি বিশ্বাসটাই না রাখা যায় তাহলে সেই সম্পর্ক শত চেষ্টা করেও কোনদিন টিকবে না।

Back to top button