ভাইরাল

স্কুলের মধ্যে গোলাপি পোশাকে দুর্দান্ত বেলি ডান্স করে এক শিক্ষিকার উদ্দাম নাচ, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে পৃথিবীর যেকোন প্রান্ত থেকে যে কেউ নিজের প্রতিভাকে নিমেষের মধ্যে তুলে ধরতে পারে অসংখ্য মানুষের সামনে। উল্লেখ্য, সে মেয়ে হোক কিংবা ছেলে তার প্রতিভা থাকলে সে নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবে। আর নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করা মানেই ভাইরাল হয়ে যাওয়া। প্রতিদিন এমন একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে নেটমাধ্যমে। সম্প্রতি তেমনই একটি ভিডিও পছন্দ হয়েছে নেটিজেনদের।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একজন সুন্দর যুবতী মেয়ে গোলাপি পোশাকে দুর্দান্ত বেলি ডান্স করে দেখাচ্ছেন। সম্ভবত তিনি একজন নাচের শিক্ষিকা। একথা বলার কারণ, ভিডিওটি ভালো করে দেখলেই দেখা যাবে যিনি বেলি ডান্স করে দেখাচ্ছিলেন তার পিছনেই বেশ কয়েকজন ছাত্রী দাঁড়িয়েছিল। খুব স্বাভাবিকভাবেই স্পষ্ট বোঝা যাচ্ছে তারা এই মহিলার কাছ থেকে নাচ শিখেছেন। তাকে দেখে এমনভাবে নাচারও চেষ্টা করছিলেন তারা।

তবে যিনি শেখাছিলেন অর্থাৎ ভিডিওটিতে যে শিক্ষিকাকে দেখা গিয়েছে তিনি যে যথেষ্ট দক্ষ তা আলাদা ভাবে আর বলার অপেক্ষা রাখে না। ‘নীলি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে। এই নাচের ভিডিওটি নেটমাধ্যমে নেটনাগরিকদের চোখে পড়তেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মানুষ এখন প্রতিবার কদর করতে জানে।

সময়ের সাথে সাথে বদলাচ্ছে যুগও। পুরনো সংস্কৃতির সাথে সাথে নতুনকেও মেনে নিতে শিখছে সকলে। আগে পাশ্চাত্যের নাচ কিংবা গান যদি কারোর ভালো লাগতো তাহলে সে অনায়াসেই বকাটে কিংবা খারাপ ছেলে-মেয়ে হয়ে যেত। তবে বর্তমানে অভিভাবকরাই পাশ্চাত্যের নাচ কিংবা গান শিখতে পাঠাচ্ছে তাদের ছেলেমেয়েদের। বর্তমান যুগে দাঁড়িয়ে সেই পরিবর্তন ভীষণভাবে চোখে পড়ছে, যা একটা ভালোলাগার অনুভূতি দেয়।

Back to top button