ভাইরাল

লোকাল ট্রেনে হট প্যান্ট ক্রপ টপ পরে এক যুবতীর উদ্দাম নাচ! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান জেনারেশনের কাছে ইনস্টা রিল ভিডিও খুবই পরিচিত। টিকটক চলে যাওয়ার পর থেকে ইনস্টা রিল মানুষের মধ্যে বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে। কিছু কিছু মানুষ এর প্রতি আসক্ত পর্যন্ত হয়ে পড়েছেন। তবে সম্প্রতি একটি যুবতী মেয়ের নাচের ভিডিও নেটিজেনদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ট্রেন্ডিং সং ‘ইন দ্যা গেট্টো’ গানে নেচে সেই নাচের ভিডিওটি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। ভিডিওটি একটি লোকাল ট্রেনের মধ্যে বানানো হয়েছে। ভিডিওটিতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তার নাম নিশা নেহা। এদিন তার নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা।

ভিডিওতে তার পরনে ছিল কালো রংয়ের একটি হট প্যান্ট, ভায়োলেট রঙের স্লিভলেস ক্রপ টপ এবং ক্রিম রঙের ফুলহাতা হাফ জ্যাকেট। তার নাচ দেখে বোঝা যাচ্ছে তিনি রীতিমতো দক্ষ একজন নৃত্যশিল্পী। নেটদুনিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তা তার সোশ্যাল মিডিয়া ওয়ালে চোখ রাখলেই বোঝা যাবে। প্রায় রোজই নিজের নাচের নানা ভিডিও মানানসই পোশাক পড়ে বানিয়ে তা শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে। যা ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে।

নিশা এই নাচের ভিডিও শেয়ার করার পর থেকেই তার অনুরাগীরা তার প্রশংসা করেছেন মন খুলে। নেটিজেনদের বক্তব্য তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। তার সমস্ত নাচের ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হওয়ার পরেই তা ভাইরাল হয় সকল নেটিজেনদের মধ্যে। সম্প্রতি এই ভিডিওটিও তার ব্যতিক্রম নয়।

 

View this post on Instagram

 

A post shared by Nisha Neha (@nishanehanayak)

Back to top button