ভাইরাল

পড়াশোনার ফাঁকে মেডিকেল কলেজের মধ্যে ‘জুগনু’ গানে উদ্দাম নাচ ডাক্তারি ছাত্রীদের! তুমুল ভাইরাল ভিডিও

সমাজে ডাক্তাররা সাধারণ মানুষের কাছে ভগবানের মতো, কারণ তারা জীবনদান করেন। তবে রুগী ঘাঁটতে ঘাঁটতে তাদেরও একঘেয়ে লাগে। করোনা আবহে সকলে বাড়িতে বন্দি থাকলেও ডাক্তারদের কিন্তু বন্দিদশা চলেনি, নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে প্রাণ বাঁচিয়েছেন অসংখ্য মানুষের। নিজেদের মনকে ঠিক রাখার জন্যই তাদেরও প্রয়োজন বিনোদনের। সম্প্রতি নেটমাধ্যমে ৬ মেডিকেল পড়ুয়ার একটি ট্রেন্ডিং গানে রিল ভিডিও ভাইরাল হয়েছে।

বর্তমানে বলিউডের গায়ক বাদশাহের গানে কোমর দোলান আট থেকে আশি সকলেই। সম্প্রতি তার একটি গান তুমুল জনপ্রিয় হয়েছে সাধারণ মানুষের মধ্যে। রীতিমত ট্রেন্ডিং’এ চলছে সেই গান। ‘জুগনু’ গানটা একবারের জন্যও শোনেননি এমন তরুণ কিংবা তরুণী খুঁজে পাওয়া যাবে না। রাস্তা দিয়ে যেতে যেতে তো মাঝে মাঝেই এই গানটি কানে আসে। সম্প্রতি এই ট্রেন্ডিং গানে হায়দ্রাবাদের ৬ জন মেডিকেল কলেজে পড়ুয়া পড়াশোনার ফাঁকে কলেজ প্রেমিসেসের মধ্যেই এমন ভিডিও বানিয়ে শেয়ার করেছেন।

ইনস্টাগ্রামে চিন্ময়ী রেড্ডি নামের এক মেডিকেল পড়ুয়ার অ্যাকাউন্ট থেকে এই রিল ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় অসংখ্য নেটনাগরিকদের মধ্যে। পড়ুয়ারা এই গানটি বেশ উপভোগ করেই বানিয়েছেন তা বোঝাই যাচ্ছে। তবে ভিডিওটি ভাইরাল হওয়ার পর নেটিজেনরাও বেশ পছন্দ করেছেন ভিডিওটি দেখে। চিন্ময়ী রেড্ডি অর্থাৎ যে মেয়েটির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার হয়েছে তার ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়, তাই এই ভাইরাল হওয়া ভিডিওটি দেখেছেন অসংখ্য নেটিজেন।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির পর থেকেই রিল ভিডিও বানানোর প্রবণতা বেড়ে গিয়েছে অনেকটাই। নিজেদের বিনোদন মাধ্যম হিসেবে সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন বেশিরভাগ মানুষ। বর্তমান যুগে রিল ভিডিও বানানোটা একটা ট্রেন্ডের পর্যায়ে পৌঁছে গিয়েছে। নিজেদের অবসরে অনেকেই এমন ধরনের ভিডিও বানিয়ে থাকেন, তার মধ্যে যেগুলি ভালো হয় সেগুলি ভাইরাল হয় অন্যান্য নেটিজেনদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by ChinmaiReddy (@chinmai_reddyy__)

Back to top button