Uncategorized

নিতু কাপুর কেন তার ছেলে রণবীর কাপুরের সঙ্গে থাকেন না! এতদিন পর জানা গেল সেই কঠিন সত্যি, মুখ খুললেন অভিনেত্রী

নিতু কাপুরকে আমরা সকলেই চিনি। বলিউডের স্বনামধন্য অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ইনি। নিজের অভিনয় জীবনের শুরু থেকেই তিনি খুব দ্রুত নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে জায়গা করে নিয়েছিলেন মানুষের মনে। আজও সেই জায়গা বজায় রয়েছে। তবে সম্প্রতি জানা গেছে নিতু কাপুর একা থাকতে বেশি পছন্দ করেন অর্থাৎ নিজের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করেন।

বলিউড অভিনেতা ঋষি কাপুর মারা গেছেন এক বছর হয়ে গেছে। গতবছর ২০২০ সালের ৩০-শে এপ্রিল মারা গিয়েছিলেন তিনি। শোকাহত হয়েছিল গোটা বলিউড ইন্ডাস্ট্রি। প্রয়াত ঋষি কাপুরের স্ত্রী নীতু কাপুর চান তার ছেলেমেয়েরা খুব তাড়াতাড়ি নিজের জীবন গুছিয়ে নিক। ঋষি কাপুর মারা যাওয়ার পরে তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন বর্তমানে তিনি তার ছেলেমেয়েদের থেকে আলাদা থাকেন।

কোভিড চলাকালীন যখন নিতু কাপুরের মেয়ে ঋদ্ধিমা তার সঙ্গে এক বছর ছিলেন তখন সেটি তার জন্য অস্বস্তিতে পরিণত হয়েছিল। তার চিন্তা ছিল তার মেয়ে সব ছেড়ে তার কাছে আছে কেন! কারণ ওই পরিস্থিতিতে তার জামাই একা ছিলেন। তিনি এও বলেন আগে তার মেয়ে ঋদ্ধিমা যখন লন্ডনে পড়াশোনা করার জন্য যেত তখন তিনি খুব কষ্ট পেতেন এমনকি কাঁদতেনও। কিন্তু পরবর্তীকালে তার ছেলে যখন বাইরে পড়াশোনার জন্য গিয়েছিল তখন তিনি আর কাঁদেননি কারণ ততদিনে তিনি একা থাকা শিখে গিয়েছিলেন।

একা একাও যে নিজের জীবনটা উপভোগ করা যায় সেই বিষয়টি তিনি উপলব্ধি করেছিলেন। বর্তমানে তিনি বেশিরভাগ সময়টাই নিজের সাথে কাটাতে বেশি পছন্দ করেন। বলিউড অভিনেত্রী নিতু কাপুর নিজের মত করে স্বাধীনভাবে চলাফেরা করতে এবং হস্তক্ষেপহীন জীবনযাপন করতে পছন্দ করেন। একা থাকার মধ্যে একটা অদ্ভুত নিস্তব্ধ আনন্দ রয়েছে, যা তিনি উপলব্ধি করেছেন।

Back to top button