Tollywood

টিকলো না তৃতীয় বিয়ে, সঙ্গীর খোঁজে চতুর্থবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী! চরম ট্রোলের সম্মুখীন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী, তার ছবিতে মন্তব্যের ঝড়

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। ইন্ডাস্ট্রিতে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ইনি একজন। এই অভিনেত্রী কোন না কোন কারণে চর্চায় থাকেন মানুষের মধ্যে। শ্রাবন্তী চ্যাটার্জী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই ট্রোল হন নেটিজেনদের মধ্যে। তবে এই সমস্ত ট্রোলিংকে সেভাবে পাত্তা দেন না অভিনেত্রী। সম্প্রতি আবারও নিজের শেয়ার করা একটি ছবির জন্য ট্রোল হলেন শ্রাবন্তী।

সোশ্যাল মিডিয়ায় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী বেশ অ্যাকটিভ। নিজের নানা ধরনের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে শেয়ার করে থাকেন এই অভিনেত্রী। অভিনেত্রীর যেকোনো ছবি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। সম্প্রতি অভিনেত্রী ছবি শেয়ার করেছেন। এই ছবিতে অভিনেত্রী মুখে মাস্ক ছিলনা এবং তিনি ভিকট্রি সাইন দেখাচ্ছিলেন। এই ছবিটি শেয়ার করার পর থেকেই আবারো সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ট্রোলিং-এর সম্মুখীন হন অভিনেত্রী।

তার এই ছবিতে কেউ কেউ অভিনেত্রীর হাতের ভিকট্রি সাইন দেখে মন্তব্য করেছেন অভিনেত্রীর বিয়ে হওয়া নিয়ে। লিখেছেন, তিনি হয়তো আবার দুটো বিয়ে করবেন তার জন্য এমনটা দেখিয়েছেন। আবার কেউ কেউ তার মুখে মাস্ক না থাকায় বেশ অসন্তুষ্টই হয়েছেন। বিধানসভা ভোটে বিজেপি দলের হয়ে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন এই অভিনেত্রী। এর পরেও তারা এমন ভুল হওয়া উচিৎ হয়নি। তবে এইসব মন্তব্যের কোনরকম জবাব দেননি অভিনেত্রী।

শ্রাবন্তী চ্যাটার্জী নিজের ব্যক্তিগত জীবনের প্রভাব কখনোই তার কর্ম জগৎ-এ পরতে দেননি। তবে নেটদুনিয়ায় বারবার তার ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোলিং-এর শিকার হতে হয়েছে টলিউডের এই অভিনেত্রীকে। এই সমস্ত বিষয় অভিনেত্রীর কাছে খুবই স্বাভাবিক হয়ে দাঁড়িয়েছে। এই সমস্ত ট্রোলিংকে বিশেষ পাত্তা দেননা শ্রাবন্তী। তিনি নিজের কাজ এবং নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নিজের মতো করে ব্যস্ত রয়েছেন।

Back to top button