Tollywood

শ্রাবন্তীর চতুর্থ স্বামী হবেন নুসরতের প্রথম স্বামী নিখিল? নিখিল জৈনের সঙ্গে এবার নিজের নাম জড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ‘তবে কি নুসরত-শ্রাবন্তীর বন্ধুত্ব শেষ’! প্রশ্ন নেটিজেনদের

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে নুসরত জাহানের বন্ধুত্বের কথা সকলেই জানেন।গর্ভবতী অবস্থাতেও শ্রাবন্তীর সঙ্গে নিয়মিত ঘরোয়া পার্টি করতে দেখা গিয়েছিল নুসরতকে। তবে এবার পেশার খাতিরে নুসরতের প্রাক্তন অর্থাৎ ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে নিজেকে জড়িয়ে ফেললেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এদিন শ্রাবন্তী নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে অনুগামীদের সঙ্গে তার নতুন ফটোশুটের ছবি শেয়ার করে ছিলেন। সেখান থেকেই নেটিজেনরা দেখতে পান নিখিলের বস্ত্র বিপনীর জন্য শুট করেছেন শ্রাবন্তী। তিনি যে কালো এবং বেগুনি রংয়ের লেহেঙ্গা পড়ে ছবি তুলেছেন তা নিখিলের দোকানের পোশাক।

পাশাপাশি তার মেকাপের দায়িত্বে ছিলেন বিখ্যাত মেকআপ আর্টিস্ট সন্দীপ ঘোষাল যিনি ঘটনাচক্রে আবার নুসরত জাহানের ঘনিষ্ঠ বন্ধু। নিখিল এবং নুসরতের বিয়ের অনুষ্ঠানে তাদেরকে সাজাতে তাদের সঙ্গে তুরস্কে পর্যন্ত গিয়েছিলেন সন্দীপ।

বলাই বাহুল্য শ্রাবন্তী চট্টোপাধ্যায় নুসরতের প্রাক্তনীর সঙ্গে ঘনিষ্ঠভাবে পেশাদারী সম্পর্কে জড়াচ্ছেন দেখে নেটিজেনদের অনেকেই মনে করছেন হয়তো শ্রাবন্তী এবং নুসরতের বন্ধুত্ব এবার শেষের পথে। তবে গোটা ঘটনা নিয়ে নুসরত মুখ না খুললেও নিখিল জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় তাঁর ভালো বন্ধু।

পাশাপাশি তার দোকানের পোশাক অভিনেত্রীর ভালো লেগেছিলো তাই তিনি নিজের ফটোশুটে সেগুলিকে ব্যবহার করেছেন। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে নুসরত জাহান এবার কি বলেন সেদিকেই তাকিয়ে আছেন নেটিজেনরা।

Back to top button