Tollywood

‘রাতের ঘুম উড়েছে’! সদ্যজাত ছেলে ঈশানকে নিয়ে হিমশিম খাচ্ছেন নুসরত জাহান! ‘ছেলের বাবাকে বলুন সাহায্য করতে’, উপদেশ নেটিজেনদের

সপ্তাহ খানেক হল পুত্র সন্তানের জন্ম দিয়ে বাড়ি ফিরেছেন অভিনেত্রী নুসরত জাহান। তার ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় চললেও অভিনেত্রী কিন্তু নিজের নানান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেওয়া থেকে পিছপা হননি। যদিও তার পুত্র ঈশানের ছবি দেখতে চেয়ে নেটিজেনরা বারংবার অনুরোধ করলেও অভিনেত্রী তা রাখেননি।

তবে নিজের ফটো শেয়ার করে নুসরত জানিয়েছেন কিভাবে দিনরাত্রি ঘুম ছাড়াই কাটাতে হচ্ছে তাকে। যা থেকে নেটিজেনদের কাছে স্পষ্ট হয়ে গিয়েছে সন্তানের জন্যই কঠোর পরিশ্রম করতে হচ্ছে নুসরতকে।

যদিও অভিনেত্রী সন্তানের পিতৃপরিচয় সামনে আনেন নি, তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যেভাবে অভিনেতা যশ দাশগুপ্ত তার পাশে ছিলেন গর্ভাবস্থার পুরো সময়টা ধরে, তা থেকে যশকেই তারা সন্তানের বাবা বলে আন্দাজ করছেন। তাই ক্লান্ত অভিনেত্রীর ফটোয় এদিন একাধিক নেটিজেন উপদেশ দেন সন্তানের বাবার থেকেও সাহায্য চাইতে।

ইতিমধ্যে আরও একটি ফটো পোস্ট করে নুসরত ছবির ক্যাপশনে লিখেছিলেন ‘ড্যাডি’। যা থেকে অনেকেই মনে করছেন তিনি তার সন্তানের বাবা কেই নির্দেশ করেছেন ফটো ক্যাপশন এর মাধ্যমে। যদিও যশ দাশগুপ্ত এখনো পিতৃত্ব স্বীকার করে এগিয়ে আসেননি, তবে নেটিজেনরা কিন্তু বলছেন সন্তান পালনে একা নুসরত নয়, যশেরও উচিত এগিয়ে আসা।

Back to top button