Tollywood

সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশি নায়ক হিট আলমকে নিয়ে ঠাট্টা করে ফের ট্রোল এর মুখোমুখি রুদ্রনীল ঘোষ, হিরো আলমের ‘Manike Mage Hithe’ শুনে ঠাট্টা রুদ্রনীলের, শেয়ার করলেন মজার ভিডিও

সম্প্রতি শ্রীলঙ্কায় একটি গান বেশ ভাইরাল হয়েছে। জনপ্রিয় গানটির নাম মানিকে মাকে হিতে। এই গানটি গেয়েছেন শ্রীলঙ্কার একজন জনপ্রিয় গায়িকা ইয়োহানি ডি’সিলভার। সোশ্যাল মিডিয়ার চারিদিকে এখন এই গায়িকার গানের ভিডিও ছড়িয়ে পড়েছে।

সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ পুরো ভারতবর্ষের কাছেই শ্রীলঙ্কা কন্যা পৌঁছে গিয়েছে। এই গানের ফ্যানের তালিকায় রয়েছে বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিরা যেমন অমিতাভ বচ্চন পরিনীতি চোপড়া মাধুরী দীক্ষিত ও প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকারা। ছাড়াও এই গানের ফ্রেন্ডের তালিকায় রয়েছে বাংলাদেশের জনপ্রিয় নায়ক হিরো আলম। সম্প্রতি টলিউডের পরিচিত মুখ রুদ্রনীল ঘোষ হিরো আলম এবং শ্রীলঙ্কার এই জনপ্রিয় গান কে ট্রোল করে ভাইরাল হলেন।

সম্প্রতি রুদ্রনীল তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে যেখানে দেখা যাচ্ছে একদিকে মানিকে মাকে হিতে গানের গায়িকা কিবোর্ডে গান বাজাচ্ছেন এবং অপরদিকে হিরো আলম সেই গানের তালিম নিচ্ছেন। ইয়োহানি গান শুরু করলে বাধ্য ছাত্রের মতো হিরো আলম গান করতে শুরু করে কিন্তু একটা সময় সে তাল হারিয়ে ফেলে এবং নিজের বাংলা ভাষাতেই গান শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট করেন রুদ্রনীল।

মূলত এটি একটি এডিট করা ভিডিও। যেটি রুদ্রনীল তার প্রোফাইল থেকে শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন ‘মানিকে মাকে হিতে গানের প্রশিক্ষণ কেন্দ্র’। অভিনেতার এই ভিডিও দেখে অনেকেই সমালোচনা করেছে। অনেকেই হাসিঠাট্টা শুরু করে দিয়েছে এই ভিডিও নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy)

Back to top button