Tollywood

‘অন্য কেউ মুখ্যমন্ত্রী হলে নুসরত জাহান এত স্বাধীনতা পেতেন না’! রাজনীতি থেকে নুসরত জাহান, বিতর্কিত নানান বিষয় নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা ভরত কল

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হলেন ভরত কল। ছোটপর্দা থেকে বড় পর্দা, নিজের অভিনয়ের মাধ্যমে বাংলা বিনোদন জগতের দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি একাধিকবার। পাশাপাশি ব্যক্তিগত জীবনে স্পষ্টভাষী হওয়ার জন্য সুখ্যাতি রয়েছে তার।

এবার অবশ্য টলিউড নয় বরং হিন্দি ছোট পর্দায় কাজ করার জন্য পা বাড়ালেন ভরত। আর সেই সূত্রেই হিন্দি টেলিভিশনে কাজ করার পাশাপাশি রাজনীতি থেকে শুরু করে নানান বিতর্কিত বিষয় নিয়ে এক বেসরকারি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে খোলাখুলি মতপ্রকাশ করতে দেখা গেল অভিনেতাকে।

প্রসঙ্গত ভরত কলের রাজনৈতিক মতাদর্শের কথা অনেকেই জানেন। তিনি যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থক সে বিষয়ে প্রশ্ন উঠতেই ভরত জানান তার পরিবার কংগ্রেসকে সমর্থন করলেও মমতা বন্দ্যোপাধ্যায় কংগ্রেসকে বেরিয়ে আসার পর তিনি বুঝেছিলেন কংগ্রেসের আর কোনো ভবিষ্যত নেই।

পাশাপাশি টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের ব্যক্তিগত জীবন নিয়েও মত প্রকাশ করেন অভিনেতা। জানান নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে তার বিন্দুমাত্র মাথাব্যথা নেই।পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পরোক্ষে উদারমনস্ক বলে অভিহিত করে অভিনেতা জানান অন্য কেউ মুখ্যমন্ত্রী হলে নুসরতের মত এত ব্যক্তিস্বাধীনতা পালন করতে পারতেন না কেউ।

বলাই বাহুল্য স্পষ্টভাষী এই অভিনেতা আরো একবার বিভিন্ন বিষয়ে নিজের মত প্রকাশ করে মন কেড়ে নিয়েছেন নেটিজেনদের।

Back to top button