Tollywood

সিঁথিতে সিঁদুর, সাদা শার্ট হলুদ স্কার্টে অভিনেত্রী নুসরাত জাহান, নুসরাতের সিঁথির সিঁদুর ঘিরে আবারও জল্পনা

অভিনেত্রী নুসরাত জাহান বর্তমান টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী। নিখিলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ এবং তারপরে সন্তানসম্ভবা প্রতিটি বিষয়ে তিনি শিরোনামে উঠে এসেছেন।

সম্প্রতি কয়েকদিন আগেই এক পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। সন্তান জন্ম দেওয়ার পরে তৈরি হয় প্রশ্ন সন্তানের বাবা কে তার পরিচয় কি এই নিয়ে জলঘোলা হয়েছে বেশ কিছুদিন যাবৎ। তবে বর্তমানে সেই সমস্ত ছেড়ে আবারও নুসরাত এর একটি ভিডিও ঘিরে তৈরি হল প্রশ্ন।

সম্প্রতি নুসরাত জাহান নিজেকে ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী সাদা রঙের একটি টি-শার্ট হলুদ রঙের একটি লং স্কার্ট পড়ে হেঁটে চলেছেন। খোলা চুল এবং চোখে কালো সানগ্লাস পড়ে অভিনেত্রীকে একেবারে অন্যরকম লাগছে। তবে এসবের মাঝে দর্শকদের যে ব্যাপারটা বিশেষ নজর কাড়ে সেটা হলো নুসরাতের সিঁথির সিঁদুর। সেই ভিডিওতে দেখা যাচ্ছে নুসরাতের সিঁথিতে সিঁদুর লেগেছে এবং তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

নুসরাতের রাজস্থান সফরের সময় সঙ্গী হয়েছিল তার প্রেমিক যশ দাশগুপ্ত, দুজনে একসঙ্গে ছবি পোস্ট না করলেও আলাদা আলাদা প্রোফাইল থেকে ছবি পোস্ট করায় দর্শকেরা বুঝে গিয়েছে এবং নুসরাত একসঙ্গে রাজস্থান ভ্রমণ এ গিয়েছেন। কিন্তু দর্শকদের প্রশ্ন নিখিল জৈন সঙ্গে আলাদা হওয়ার পর রাজস্থান ঘুরতে গিয়ে কেন নুসরাতের সিঁথিতে সিঁদুর ছিল? এই প্রশ্নই এখন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মাঝে ঘুরে বেড়াচ্ছে এর আগে দক্ষিণেশ্বর মন্দিরে দেখা গিয়েছিল। সেখানেও সিঁথিতে সিঁদুর দুই হাতে শাঁখা পলা সহ নুসরাত জাহান ধরা দিয়েছিলেন।

এবারে সেই রাজস্থানের সফরের একটি ভিডিও ক্লিপ নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে পোস্ট করে জল্পনা বাড়িয়ে দেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button