Tollywood

‘জীবিত থাকাকালীন কেউ কারো দুঃখ বুঝতে চায়না’! আত্ম’হ’ত্যার প্রসঙ্গে মুখ খুলে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক

টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকের সোশ্যাল মিডিয়া দেখলে বোঝা যায় অভিনেত্রী আপাতভাবে সিরিয়াস বিষয়কে এড়িয়ে চলতে পছন্দ করেন। তাই বোধহয় তার সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় কেবলমাত্র পারিবারিক ছবি। তবে এবার স্বভাববিরুদ্ধ ভাবেই আত্মহত্যার প্রসঙ্গে মুখ খুলে সোশ্যাল মিডিয়ায় কলম ধরলেন অভিনেত্রী।

এদিন এক সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে কোয়েল জানান যে অনেক ক্ষেত্রেই কেউ আত্মহত্যা করলে তখন তার আশেপাশের মানুষদের আমরা বলতে শুনি যে তারা আগে থাকতেই বুঝতে পেরেছিলেন মৃত মানুষটির দুঃখ। তবে তিনি আরো জানান যে তিনি মনে করেন বেঁচে থাকতে অনেকেই মানসিক অসুস্থতাকে গুরুত্ব দিতে চান না। এর ফলে অকালেই অনেক সময় অনেকে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হন।

পাশাপাশি অভিনেত্রী আরো জানান বেঁচে থাকাকালীন মানসিকভাবে অসুখী মানুষটাকে অনেক সময় ‘এটেনশন সিকার’ বলে দাগিয়ে দেওয়া হয়। তাই সামাজিক কর্তব্য হিসেবে আমাদের এখনো আরো অনেক কিছু করা বাকি আছে বলে মনে করেন কোয়েল।

বলাই বাহুল্য তার এই উদ্যোগ প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছে। কারণ তারা মনে করছেন অভিনেত্রীর এগিয়ে আসা উদ্বুদ্ধ করবে অন্যদের।এবং এভাবে যদি একজন মানুষেরও প্রাণ বাঁচানো যায় তবে সার্থক হবে কোয়েলের বার্তা।

Back to top button