Tollywood

‘টলিউডের বেশিরভাগ লোকের কাঁকড়ার মত স্বভাব’! বলিউডে কাজের সুযোগ থেকে ব্যক্তিগত জীবন, সবকিছু নিয়ে এবার খোলাখুলি কথা বললেন টোটা রায়চৌধুরী

টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন টোটা রায়চৌধুরী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র রোহিত সেনের চরিত্রে অভিনয়ের মাধ্যমে নিজের কেরিয়ারকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন টোটা। পাশাপাশি বলিউডের হিন্দি অভিনয় জগতে নিয়মিত কাজ করে চলেছেন তিনি।

ফলে কলকাতা থেকে মুম্বাই, নিত্য যাতায়াত লেগে রয়েছে তার। এবার পেশাদারী জীবন থেকে ব্যক্তিগত সমস্ত কিছু নিয়েই খোলাখুলিভাবে কথা বললেন অভিনেতা। নিজের সাফল্যের ব্যাপারে তিনি জানান চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এর জন্যই মূলত ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে এত সফলতা লাভ করতে পেরেছেন তিনি।

পাশাপাশি এও স্বীকার করেন যে তার চরিত্র রোহিত সেন যে এত জনপ্রিয় হবে তা তিনি মোটেও ভাববেননি। ফলে সবটাই তার কাছে এখনো স্বপ্নের মত। বলিউডে কাজ করা নিয়েও কথা বলেন অভিনেতা। জানান টলিউডের অনেকের কাছেই ঈর্ষার শিকার হতে হয়েছে তাকে।

পাশাপাশি টলিউডের অভিনেতাদের নিলে কম খরচে হয়ে যায়, এমন মনোভাবক রয়েছে অনেকের। কিন্তু টোটা দাবি করেন যে প্রতিভার কারণেই বলিউড একাধিকবার কাজের সুযোগ পেয়েছেন তিনি।

সবমিলিয়ে এদিন তার সাক্ষাৎকার স্পষ্ট করে দিয়েছে যে অভিনয় জীবনের এই সাফল্য দারুণভাবে উপভোগ করছেন টোটা। যার জন্য তিনি অনেকাংশে নিজের অনুগামীদের কাছে কৃতজ্ঞ।

Back to top button