Tollywood

মিষ্টি কন্ঠে ‘মনে পড়ে রুবি রায়’ গান গেয়ে তাক লাগালেন খুদে বালক আউম, ভাইরাল ভিডিও

আজকের দিনে দাঁড়িয়ে প্রায় সমস্ত মানুষের জীবন ভার্চুয়াল দুনিয়ায় আবদ্ধ। সবকিছুই চলছে অনলাইনে। আর এমন সময় দাঁড়িয়েই বহু মানুষের কাছে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হয়ে উঠেছে সেই সমস্ত মানুষের কাছে যারা নিজের প্রতিভাকে মানুষের সামনে নিয়ে আসে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একসাথে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। রোজ হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে। তার মধ্যে থেকে এমন খুব কম ভিডিও থাকে যা মানুষের মনে থেকে যায় অনেকদিন।

সোশ্যাল মিডিয়ায় সমস্ত ভাইরাল হওয়া ভিডিও নেটিজেনদের আকর্ষণ করতে পারেনা। ১০-টার মধ্যে হয়তো ১-টা ভিডিও থাকে যা আমাদের মন ছুঁয়ে যায়। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। আগেকার দিনে নিজের গান একসাথে অনেক লোকের কাছে পৌঁছে দিতে অনেক পরিশ্রম করতে হতো। তবে বর্তমানে সময়ের সাথে সাথে উন্নত হয়েছে প্রযুক্তিও। নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার অন্যতম প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি আউম অগ্রহারীর কন্ঠে ‘মনে পড়ে রুবি রায়’ গানটি তুমুল ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

নেটদুনিয়ায় একটি বাচ্চা ছেলের কন্ঠে ‘মনে পড়ে রুবি রায়’ গানটি ভাইরাল হয়েছে। আর ডি বর্মনের গাওয়া এই গানটি গেয়ে নেটপাড়ার অসংখ্য প্রশংসা কুড়িয়েছে আউম। এই বাচ্চা ছেলেটি যে বাঙালি নয় তা তার উচ্চারণেই স্পষ্ট। তবে তার গানের গলা অসাধারণ তা মানতেই হবে। ইউটিউবে নিজস্ব গানের চ্যানেল রয়েছে আউমের। সম্প্রতি ফেসবুকের একটি অফিশিয়াল পেজ থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

Back to top button