Tollywood

২টো বিয়ে করেছি তো কি! ‘যারা জীবনে খ্যাতি, যশ কিচ্ছু পায়না, তারাই ট্রোল করেন’! সোশ্যাল মিডিয়ার সমালোচনার বিরুদ্ধে এবার মুখ খুললেন অভিনেতা ভরত কল

টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হলেন ভরত কল। যিনি ছোটপর্দা থেকে বড় পর্দা, একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে বারংবার দর্শকদের মন জয় করে নিয়েছেন। এবার অবশ্য তিনি কাজ করতে চলেছেন হিন্দি বিনোদন জগতে। সেই সূত্রেই এক সাক্ষাৎকারে অভিনেতা এদিন মুখ খুললেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে। পাশাপাশি কথা বললেন সোশ্যাল মিডিয়ায় নিত্য ঘটে চলা ট্রোলিং নিয়েও।

নিজের বক্তব্যের মাধ্যমে ভরত এদিন স্পষ্টই বুঝিয়ে দেন যে সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটিদের যে ক্রমাগত কটাক্ষ এবং সমালোচনা মূলক কমেন্টের সম্মুখীন হতে হয় তাতে তিনি বিন্দুমাত্র ব্যতিব্যস্ত হয়ে ওঠেন না। কারণ হিসেবে তিনি জানান যে তিনি মনে করেন যাদের জীবনে খ্যাতি যশ টাকাপয়সা ইত্যাদি অধরা থেকে যায় তারাই অভিনেতাদের সমালোচনা করে।

বলাই বাহুল্য পরোক্ষে অভিনেতা এটাই বুঝিয়ে দিতে চেয়েছেন যে যারা জীবনে বিখ্যাত হয়ে উঠতে পারেন না, তারা ঈর্ষার কারণে সেলিব্রেটিদের সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করে থাকেন।

প্রসঙ্গত সম্প্রতি পাঞ্জাবি পরা সুসজ্জিত একটি ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হয়েছিলেন ভরত। নেটিজেনরা ব্যঙ্গ করে তাকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন যে দুটো বিয়ের পর আবার তিনি তৃতীয় বিয়ে করতে চলেছেন কিনা। সেই প্রসঙ্গে তিনি জানান যে তিনি মনে করেন অভিনেতাদের এটাই জীবন। তাই জীবনের শেষ দিন পর্যন্ত ভালো, খারাপ সবকিছু নিয়েই তাকে চলতে হবে বলে তিনি মন থেকে মেনে নিয়েছেন।

Back to top button