Tollywood

হিন্দি গানে‌ দুর্দান্ত ভঙ্গিতে ঋত্বিকা সেনের অসাধারণ নাচে মুগ্ধ গোটা নেটদুনিয়া! তাক লাগালেন অভিনেত্রী ঋত্বিকা, ভাইরাল ভিডিও

বর্তমানের উঠতি নায়িকাদের মধ্যে ঋত্বিকা সেন অন্যতম। ছোটবেলা থেকেই অভিনয় জগতে প্রবেশ করেছিলেন এই অভিনেত্রী। ২০১০ সালে রবি কিনাগীর ‘ওয়ান্টেড’ ছবিতে শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। এরপর স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বৌ কথা কও’-তে অভিনেতা সম্রাটের চরিত্রে অভিনয় করেছিলেন।

পরবর্তীকালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘বরবাদ’ সিনেমার মাধ্যমে তিনি বড় পর্দায় নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর থেকে বেশ কয়েকটি বাংলা সিনেমাতে অভিনয় করেছেন তিনি। অনেক প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করে ফেলেছেন ঋত্বিকা। লকডাউনের পর এই অভিনেত্রী দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন। আবারো টলিউডের কামব্যাক করছেন এই অভিনেত্রী একটি মিউজিক ভিডিওর হাত ধরে। এই মিউজিক ভিডিওতে সম্রাটের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।

ঋত্বিকা সেন সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে বেশি অ্যাকটিভ। এই অভিনেত্রী প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি কিংবা নিজের তৈরি করা রিল ভিডিও শেয়ার করে থাকেন নেটিজেনদের সঙ্গে, যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। সম্প্রতি অভিনেত্রীর নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী ঋত্বিকা সেন ‘ইন আঁখো কি মাস্তি’ এই জনপ্রিয় গানটিতে নেচে সেই ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় তার অনুরাগীদের মধ্যে। নেটিজেনরা তার নাচের বেশ প্রশংসা করেছেন। এই ভিডিওটিতে অভিনেত্রীকে লাল হলুদের কম্বিনেশনে শাড়ি, লাল ব্লাউজ, মাথার খোপায় ফুল এবং গয়নাগাটি পড়ে অপূর্ব লাগছিল। সম্প্রতি অভিনেত্রী ভাইরাল হওয়া এই ভিডিওটিতে অভিনেত্রীর নাচ দেখে মুগ্ধ হয়েছেন গোটা নেটপাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

Back to top button