সহঅভিনেত্রীর সঙ্গে পরকীয়া, ধরা পড়ার পর ‘Divorce’-এর সিদ্ধান্ত গৌরীর! কিভাবে বাঁচিয়েছিলেন নিজের দাম্পত্য জীবন বলিউডের কিং খান

বলিউডের কিং খান, বলিউডের বাদশা যার ঝুলিতে লাখো লাখো হিট সিনেমা। তার প্রেম কাহিনীও হিন্দি সিনেমার থেকে কোনো অংশে কম নয়। শাহরুখ-গৌরির প্রেম যে কোনো জুটিকেই হার মানায়।

অন্য ধর্মের ছেলে কে পছন্দ, বাড়ির লোকেদের অরাজি তারপর সব কিছু ছেড়ে নিজের ভালোবাসার মানুষটিকে বিয়ে করা সাথে তাকে সব দিক থেকে ভালোরাখার দায়িত্ব, সব নিয়ে শাহরুখ-গৌরির প্রেম যে কোনো যুবক-যুবতীর অনুপ্রেরণা হয়ে ওঠে।

কিন্তু এই দাম্পত্যেও চিড় ধরতে শোনা যায় একদিন। সহ অভিনেত্রীর সাথে যথেষ্ট ঘনিষ্ট হয়ে ওঠেন বলিউড বাদশা। “ডন” ছবির শুটিং করবার সময় সহ অভিনেত্রী বলিউডের দেশীগার্ল প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বেশ ঘনিষ্ট ভাবে জড়িয়ে পড়েন কিং খান।

পরকীয়ার খবর রোটতেই বলিউড মহলে হাঙ্গামা পরে যায়। ধীরে ধীরে খবর পৌঁছে যায় স্ত্রী গৌরির কানে। এক সময় পরিস্থিতি প্রায় হাতের বাইরে চলে যায় গৌরির।

সেই সময় কানাঘুষোতে শোনা যাচ্ছিলো শাহরুখ-গৌরির বিচ্ছেদের খবর। শাহরুখের এহেন্ আচরণে গৌরী প্রায় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে বসেন।

নিজের প্রিয়তমা স্ত্রী ও অত্যন্ত কাছের বন্ধুকে কোনোমতেই হারাতে চাননি শাহরুখ। তাই স্ত্রীর কথামতোই প্রিয়াঙ্কা চোপড়ার সাথে আর কোনো ছবি করেননি তিনি।

কান পাতলে শোনা যায় স্ত্রী গৌরী শাহরুখকে শর্ত দেইয়েছিলেন যে তিনি আর প্রিয়াঙ্কার সাথে কোনো রকম যোগাযোগ রাখতে পারবেন না। তাই ২০১১ সালের “ডন ২” এর পরে আর কোথাও তাদের দুজনকে একসাথে দেখতে পাওয়া যায়নি।

শুধু তাই নয় প্রিয়াঙ্কার রিসেপশনেও বহু তারকাদের মেলা লেগে থাকলেও দেখা পাওয়া যায়নি শাহরুখ-গৌরির। ঠিক এইভাবেই বাঁচিয়েছিলেন নিজের দাম্পত্য জীবন।