মদ খেয়ে অমিতাভকে অভিষেক ভেবে ঠোঁট ঠাসা চুমু খেলেন পুত্রবধূ ঐশ্বর্য! লজ্জায় বেরিয়ে গেলেন অমিতাভ বচ্চন

ঐশ্বরিয়া রাই বচ্চন, বচ্চন পরিবারের পুত্রবধূ। অতন্ত সুন্দরী ঐশ্বরিয়া প্রায় ৪৭ বছর বয়েসে পা দিয়েছেন। তবে তার রূপের ছটা এখনো বিন্দুমাত্র কমেনি। একটি কোননা সন্তানের জননীও তিনি।

মেয়ে জন্মানোর পর থেকে সিনেমা জগৎ থেকে এক কোথায় বিদায়ই নিয়েছেন অ্যাশ। কিন্তু তাতে কি বিতর্ক তো কখনোই পিছু ছারে না বচ্চন পুত্রবধূর।

সম্প্রীতি এক অ্যাওয়ার্ড ফাংশনে গিয়ে নিজের অস্বস্তিকর আচরণে বিতর্কে জড়ালেন অভিনেত্রী। শুধু তাই নয় সঙ্গে শশুর মশাই অর্থাৎ বিগ বি অমিতাভ বচ্চনকেও অসস্তিতে ফেললেন তিনি।

এই নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ফাংশানে আসার পর থেকেই কেমন যেন আচরক করছেন অ্যাশ।

সাংবাদিকদের সামনে অন্যরকম লাগছিলো তাকে। অনেক সাংবাদিক তো এও বলেছেন সেদিন মদ্যপ অবস্থায় ছিলেন নায়িকা। তাই তিনি হুসে ছিলেন না।

বেহুস অভিনেত্রী কিছুক্ষন ক্যামেরার সামনে পোস দেওয়ায় পর শশুর মশাইকে আস্তে দেখে তার দিকে এগিয়ে যান এবং বিগ বি কিছু বোঝার আগেই তাকে জড়িয়ে ধরেন ঐশ্বরিয়া।

শুধু তাই নয় গালে চুম্বন করেন তিনি। পুত্রবধূর এই রূপ আচরণ দেখে অস্বস্তিতে পরে যান অমিতাভ বচ্চন। কোনো মতে মদ্যব অভিনেত্রীর পাশ কাটিয়ে চলে আসেন তিনি।

পুত্রবধূর এই রূপ আচরণে বেজায় চটেছেন বিগ বি। এই ঘটনা ঘটার পর তাকে এক মুহূর্তের জন্য দাঁড়াতে দেখা যায়নি সেই ফাংশানে। যদিও কোথাও কোনোরকম মন্তব্য করতে তাকে দেখা যায়নি। নাতো ঐশ্বরিয়াকে কোনো মন্তব্য করতে দেখে গেছে।

২০০৭ সালে অভিষেক এবং ঐশ্বরিয়া বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এবং ২০১১ সালে কন্যা আরাধ্যার জন্মগ্রহণ করেন। মা হবার পর ২-১টি ছবিতে ঐশ্বরিয়াকে দেখতে পাওয়া যায়। ২০১৬ সালে ঐশ্বরিয়াকে শেষ সিলভার স্ক্রিনে দেখতে পাওয়া যায়।