Story

লক্ষীমন্ত বউমা ঐশ্বর্য রাই বচ্চন! ৩০ জনকে খাইয়ে তবেই বসেন খেতে, তার প্রশংসায় পঞ্চমুখ বিশাল দাদলানি

একসময় বিশ্বসুন্দরী হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। তিনি বলিউডের বিগ বি’র পুত্রবধূ। অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। বর্তমানে তাদের একটি কন্যাসন্তানও রয়েছে, নাম আরাধ্যা বচ্চন। বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। বলিউডের কয়েকজন সুন্দরী অভিনেত্রীর নাম করতে গেলে তার নাম অবশ্যই ভাবে আসবে।

অভিষেক বচ্চন থেকে শুরু করে বচ্চন পরিবারের সকলেই কোন না কোন সময় ঐশ্বর্য রাই বচ্চনের প্রশংসা করেছেন। তবে সম্প্রতি অভিনেত্রীর আরো একটি গুণের কথা সারেগামাপার মঞ্চে জানালেন সেখানকার বিচারক বিশাল দাদলানি।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বচ্চন পুত্র অভিষেক বচ্চন অভিনীত ‘বব বিশ্বাস’। সেই ছবির প্রচারেই সম্প্রতি ‘সারেগামাপা ২০২১’এর মঞ্চে এসেছিলেন অভিষেক বচ্চন। এদিন সঞ্চালক উদিত নারায়ন পুত্র আদিত্য নারায়ন অভিষেক বচ্চনকে প্রশ্ন করেন বিশ্বসুন্দরী স্ত্রী ঘরের কাজ করেন কিনা? তবে এই প্রশ্নের উত্তর অভিষেক বচ্চন দেওয়ার আগেই মুখ খোলেন বিশাল দাদলানি।

তিনি জানান, একবার তারা ট্যুরে গিয়েছিলেন। সেই ট্যুরে মোট ৩০ জন ছিল। সেখানে সকলেরই ইচ্ছা হয়েছিল অমিতাভ বচ্চনের সাথে রাতের ডিনার সারার। সেই ইচ্ছা পূরণ করতেই রাতে এলাহী আয়োজন করা হয়েছিল ডিনারের জন্য। এখানে সকলকে নিজের হাতে বেরে খাইয়েছিলেন অভিনেত্রী। চাকর-বাকর থাকা সত্বেও তিনি নিজে সকলকে সার্ভ করে খাওয়ানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন। সম্প্রতি অভিনেত্রীর এই গুণের কথা সকলের সামনে এসেছে সারেগামাপার মঞ্চে থেকেই।

Back to top button