Story

‘আমরা কি চা খাবোনা, খাবোনা আমার চা?’, লকডাউনের ভাইরাল চা-কাকু এবার খুললেন নিজের চায়ের দোকান

করোনা ভাইরাসের প্রকোপে গতবছর লকডাউনের শুরুতে সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হয়েছিল একটি ভিডিও। যেখানে তিন ব্যক্তিকে লকডাউন অমান্য করে চা খেতে বেরোতে দেখা গিয়েছিল।সেখানেই এক চা-প্রেমী পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন এই বলে যে ‘আমরা কি চা খাবনা? খাব না আমরা চা?’

ফলে তাকে সমালোচনা নয় বরং তার মিষ্টি সুরের এই প্রশ্ন তে গলে গিয়েছিলেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় অনেকে তাকে ট্রোল করলেও অনেকেই কিন্তু তার পাশে দাঁড়িয়ে বলেছিলেন যে খেটে খাওয়া মানুষদের কাছে চা কতটা গুরুত্বপূর্ণ তা বুঝিয়ে দেয় তার এই সহজ-সরল একটি প্রশ্ন।

এরপর উত্তরোত্তর সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছিল সেই ভাইরাল চা কাকুর। জানা গিয়েছিল তার পরিচয়।
পেশায় দিনমজুর মৃদুল দেব ওরফে চা কাকুর পাশে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। করোনার দ্বিতীয় ঢেউয়ে তাকে করোনা যোদ্ধা হিসেবে কাজ করতেও দেখা গিয়েছিল। এবার মৃদুল বাবু খুলে ফেললেন তার নিজের চায়ের দোকান।

সম্প্রতি ফেসবুকের মাধ্যমে নেটিজেনদের তিনি জানান তিনি নিজের চায়ের দোকান খুলছেন।পাশাপাশি যারা তার দোকানে এসে চা খেতে চান তাদের সকলকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমন্ত্রণ জানান মৃদুল বাবু।

বলাই বাহুল্য তার এই সাফল্যে উচ্ছ্বসিত নেটিজেনরা। অনেকেই কমেন্টের মাধ্যমে জানান যে মৃদুল বাবুর চায়ের দোকানে চা খেতে তারা অবশ্যই যাবেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়া যে রাতারাতি ভাগ্য বদলে দিতে পারে কারোর, তাও আরো একবার প্রমান করেছেন নেটিজেনরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button