Story

কলকাতায় পড়তে এসেই অভিনয় জগতে প্রবেশ জনপ্রিয় সিরিয়াল ‘বরণে’র তিথির, একচান্সেই সিরিয়ালের নায়িকা হয়ে যান অভিনেত্রী

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বরণ’। এই ধারাবাহিকের দর্শক সংখ্যা নেহাত কম নয়। পর্দায় তিথি ও রুদ্রিকের রসায়ন দেখতে পছন্দ করেন সকলেই। খুব কম সময়ের মধ্যেই এই ধারাবাহিক দর্শকদের কাছে পছন্দের হয়ে উঠেছে। স্টার জলসার এই ধারাবাহিকে বড়লোক বাড়ির বখে যাওয়া ছেলে রুদ্রিকের চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা মুখার্জ্জী। অন্যদিকে মধ্যবিত্ত দায়িত্বজ্ঞান সম্পন্ন মেয়ে তিথির চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী পাল। ইতিমধ্যেই দর্শকদের মনে নিজেদের অভিনয়শৈলীর মাধ্যমে জায়গা করে নিয়েছেন এই দুই অভিনেতা অভিনেত্রী।

বড় পর্দার অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি ছোটপর্দার অভিনেতা-অভিনেত্রীদেরও ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই দর্শকদের। আজ আমরা বরণ ধারাবাহিকের নায়িকা তিথি অর্থাৎ ইন্দ্রানী পাল সম্পর্কে কিছু তথ্য জানাবো।

বর্তমানে এই ছোটপর্দার অভিনেত্রীর বয়স ২১ বছর। পুরুলিয়ার বাসিন্দা ইন্দ্রানী ঐখানকার সন্তময়ী গার্লস স্কুলে পড়াশোনা শেষ করে কলকাতায় চলে আসেন কলেজের পড়াশোনা করার জন্য। বর্তমানে তিনি কলকাতার একটি নামী প্রতিষ্ঠান থেকেই ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করছেন। পড়াশোনা করতে এসেই মডেলিং লাইনে প্রবেশ করেন ইন্দ্রানী। এরপরে খুব অল্পসময়ের মধ্যেই স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে ডেবিউ করেন। বর্তমানে দর্শকদের মাঝে তিথি নামেই পরিচিতি পেয়েছেন তিনি।

এই মুহূর্তে ছোটপর্দার অভিনেত্রী ইন্দ্রানী পাল তার পড়াশোনা এবং অভিনয় জীবন নিয়েই ব্যস্ত রয়েছেন। এছাড়াও তিনি একাধিক ফটোশুটও করে থাকেন। তার ঝলক মেলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেই। এছাড়াও শুটিং সেটের বিভিন্ন দৃশ্য শেয়ার করে থাকেন নেটদুনিয়ায়, যা প্রায়ই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়। অভিনেত্রীর প্রাণবন্ত অভিনয় ইতিমধ্যেই মন জয় করেছে দর্শকদের, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা।

Back to top button