Story

একসময় খাওয়ার জুটতো না, আজ প্রতিটি এপিসোডে জন্য ১.৫ লাখ টাকা পারিশ্রমিক নেয় কপিল শর্মা শো এর খেজুর কার্তিকেয় রাজ

বর্তমানে হিন্দি রিয়েলিটি-শো গুলির মধ্যে কাপিল শর্মা কমেডি শো। অত্যন্ত জনপ্রিয় এই শো দীর্ঘ কয়েক বছর ধরে এই টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে আসছে। সপ্তাহের শেষে কমেডি কিং কাপিল শর্মা হাজির হন তার এই শো নিয়ে। প্রতিটি এপিসোডে উপস্থিত থাকেন জনপ্রিয় এক একজন সেলিব্রিটি। দা কাপিল শর্মা শো এর প্রতিটি প্রতিযোগী একেক রকম ট্যালেন্টেড সকলেই কমেডিয়ান। সকল প্রতিযোগীদের মধ্যে অন্যতম একজন হল খেজুর। যার আসল নাম কার্তিকেয় রাজ। বর্তমানে সে মুম্বাইয়ের বাসিন্দা এবং মুম্বাইতে থেকেই সে পড়াশোনা করছে।

আজ এই ক্ষুদে প্রতিযোগীর বিশ্বজোড়া নাম। নিজের জোকস এর মাধ্যমে সে এখন সকলকে হাসায় একসময় রাজের পড়াশোনার অর্থ ছিল না অত্যন্ত দরিদ্র পরিবারে জন্ম তার। যার কারণে পড়াশোনার সুযোগ আসে নি তবে বর্তমানে লক্ষ লক্ষ টাকা উপার্জন করছে নিজের প্রতিভার জেরে। কার্তিকেয় রাজ বিহারের চন্দন প্রভাকরের ছেলে ভূমিকায় অভিনয় করছে এই শো তে। আপাতত শো তে চান্দুর চা বিক্রেতার ভূমিকায় অভিনয় করে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে সে।

কার্তিকেয় রাজ বিহারের রাজধানী পাটনার সৈয়দপুর এর বাসিন্দা। কার্তিকেয় পরিবার দরিদ্র পরিবার তার মা সেলাইয়ের কাজ করেন এবং বাবা মেকানিকের কাজ করেন। কার্তিকেয় ছাড়াও তার আরো দুই বোন রয়েছে একসময় দুবেলা খাবার জোট দায় হয়ে পড়েছিল। বর্তমানে পুরো পরিবারের দায়িত্ব রয়েছে কার্তিকেয় রাজের উপরে।

আজ কার্তিকেয় র এই প্রতিভা তার পুরো পরিবারের ভাগ্য বদলে দিয়েছে। তার প্রশংসায় পঞ্চমুখ সকলে। বর্তমানে এই খুদে তার প্রতিটি এপিসোডে এর পারিশ্রমিক হিসেবে দেড় লাখ টাকা ধার্য করে।

Back to top button