দুর্ঘটনায় চলে গেছিলো এই মহিলার একটি পা! এখন তিনি এক পা নিয়ে এমন ডান্স করে কেও চোখের পলক ফেলতে পারে না, ভাইরাল ভিডিও

রয়েছে একটাই পা, কিন্তু তাতে কি ঐ একটা পা দিয়েই দুর্দান্ত নাচলেন তিনি। নিজের স্বামীর সঙ্গেই তালে তাল মেলেলেন মহিলা। ভীষন আত্মবিশ্বাসের এক অসাধারণ পরিচয় পাওয়া যায় এনার কাছ থেকেই।

ইনি হলেন আন্দ্রেইনা হার্নান্দেজ ইনি থাকেন সাউথ আমেরিকার ভেঞ্জুয়ালা তে। আন্দ্রেইনা নিজের স্বামী রবার্ট টেরান এর সঙ্গেই নিজের নৃত্য প্রদর্শনী করে থাকেন। তাদের নাচের নাম হল সালসা। আন্দ্রেইনা ও তার পার্টনার সোশ্যাল ড্যান্স ফেস্টিভালে অংশগ্রহণ করেন।

বরাবরই আন্দ্রেইনা নাচ করতে খুব ভালোবাসেন শুধু তাই নয় নিজের ড্যান্স একাডেমিও রয়েছে তার। যেখানে আন্দ্রেইনা নিজে ছোটো বাচ্চাদের নাচ প্রশিক্ষণ দিয়ে থাকেন।

কিন্তু গতবছরই তার একাডেমির সামনে আন্দ্রেইনার সঙ্গে এক বড় দুর্ঘটনা ঘটে যায় এবং সেই দুর্ঘটনায় আন্দ্রেইনাকে নিজের একটি পা হারাতে হয়। দূর্ঘটনার পর আন্দ্রেইনা বেশ ভেঙে পড়েন এবং ধীরে ধীরে হতাশা গ্রস্থ হয়ে পড়েন।

কিন্তু চিকিৎসকদের পরামর্শে আন্দ্রেইনা আস্তে আস্তে সুস্থ হতে থাকেন ও বহু বিকলাঙ্গ মানুষের সঙ্গে পরিচয় করতে শুরু করেন। সেখান থেকেই আন্দ্রেইনার মধ্যে আবার আত্মবিশ্বাস জেগে ওঠে ও তিনি তার একটি পায়ের মাধ্যমেই উঠে দাঁড়াতে শুরু করেন।

স্ত্রীয়ের এই কঠিন সময়ে রবার্ট তার পাশে দাঁড়ান এবং তাকে সবসময় সাহস জাগাতে থাকেন। শুধু তাই নয় স্ত্রীর পাশে থাকার জন্য এমনকি সালসাও শেখেন তিনি এবং ড্যান্স ফেস্টিভালে অংশগ্রহণও করেন। আন্দ্রেইনা ও রবার্টের নাচ দেখে সবাই অভিভূত হয়ে পড়েন। তাদের নাচ যে কোনো স্বাভাবিক মানুষের নাচকেও হার মানতে বাধ্য।

আন্দ্রেইনা স্ত্রী হওয়ার পাশাপাশি দুটি সন্তানের মাও। তিনি নাচ নিয়ে এত পাগল ছিলেন যে যখন তিনি গর্ভবতী ছিলেন তখনও তিনি নাচ করতেন। সেই সময়কার একটি ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে বেশ পরিচিত হয়ে গেছেন এই দুই দম্পত্তি। তাদের নাচ সারা বিশ্বের কোটি কোটি মানুষ দেখে ফেলেছেন। অনেকে আন্দ্রেইনার থেকে অনুপ্রেরণাও নিচ্ছেন।

নেটনাগরিকদের মতে এই দুই দম্পত্তি বহু মানুষকে উঠে দাঁড়ানোর অনুপ্রেরণা যুগিয়েছেন। আন্দ্রেইনা এখনও তার ডান্স একাডেমিতে ছোট বাচ্চাদের নাচ প্রশিক্ষণ দেন এবং রবার্ট তাকে সাহায্য করেন। সত্যি এই দুই যুগল শেখাচ্ছেন খারাপ সময় আসলেও মনের জোর দিয়ে পুরো বিশ্ব জয় করা সম্ভব।