Storyবলিউড

আগমন ঘটেছিল তৃতীয় ব্যক্তির কিন্তু কড়া হাতে সামলেছেন ভালোবাসার লড়াই! দীর্ঘ ৪০ বছর একসাথে জয়া বচ্চন এবং অমিতাভ বচ্চন

বলিউডের বহুল চর্চিত জুটির নাম হল অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। এই জুটিকে আদর্শ বলে মানা হয়। দীর্ঘ চার দশকেরও বেশি সময় ধরে একে অপরের প্রেমে মগ্ন। যেখানে বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীদের বিয়ে হবার কিছুদিনের মধ্যেই বিবাহ বিচ্ছেদ পরক্রিয়া ইত্যাদি শুনতে পাওয়া যায় সেখানে এরকম জুটি খুব কমই আছে যাদের এতদিন ধরে সম্পর্ক টিকে রয়েছে। তবে এই সম্পর্ক টেকাতে কম কষ্ট করেননি অমিতাভ বচ্চন এর স্ত্রী জয়া বচ্চন।

প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অভিনেতা অমিতাভ বচ্চন। স্বামী হিসাবে অমিতাভকে পেয়ে জয়া যেমন খুশি তেমন সুখীও। তবে তার সুখের সংসারে তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছিল। শক্ত হাতে জয়া বচ্চন সেই তৃতীয় ব্যক্তির আগমনে নিজে দমন করেছেন। এক সময় অমিতাভ বচ্চন এবং রেখার সম্পর্ক সব জায়গায় চর্চিত ছিল। অনস্ক্রিন এই দুটি জনপ্রিয়তা এতটাই ছিল যে অফ স্ক্রিনেও এই জুটি প্রেমের সম্পর্কে লিপ্ত হয়েছিল।

তবে এই খবর জয়া বচ্চনের কানে এসে পৌঁছালে অভিনেত্রী একদিন রেখাকে তাঁর বাড়ীতে ডেকে পাঠান। তাঁর বাড়ীতে ডেকে পাঠিয়ে অভিনেত্রী বলেন, তার কাছ থেকে অমিতাভ বচ্চনকে ছিনিয়ে নেয়া এত সহজ নয়। অভিনেত্রী আরও বলেছিলেন, যদি রেখা ভাবেন যে অমিতাভ বচ্চন কে বিয়ে করে সুখে সংসার করবেন তাহলে তিনি খুবই ভুল ভাবছেন। তিনি তাঁকে অনুরোধ করেছিলেন জয়া বচ্চন এবং অমিতাভ বচ্চনের মাঝ থেকে যেন সরে যান অভিনেত্রী রেখা। তারপরেই শোনা যায় অভিনেত্রী রেখা নিজেকে অমিতাভ বচ্চনের থেকে সরিয়ে নিয়েছিলেন।

কখনো সর্বসম্মুখে স্বীকার করেননি অমিতাভ বচ্চন এবং রেখার সম্পর্কের কথা। কুলি’ ছবিতে অমিতাভ বচ্চনের সাথে একটি দুর্ঘটনা হয়। সেই সময় প্রতিদিন অভিনেত্রী রেখার সাথে দেখা করতে যেতেন অভিনেতা। এই বিষয়টিকেই ভালোভাবে নেননি জয়া বচ্চন। তবে জয়া বচ্চন রেখা কে তাদের মাঝখান থেকে সরে যেতে বলার কিছু দিনের মধ্যেই জনসমক্ষে বিস্ফোরক মন্তব্য করে বসেন অভিনেত্রী রেখা। তিনি জানিয়েছিলেন, অমিতাভ বচ্চন ও তার পরিবারের কারও নেই নিজেদের সম্পর্কের কথা চেপে রাখতে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী। সেই সময় অনেকবারই জল্পনা তৈরি হয়েছিল।

Back to top button