Story

জনপ্রিয়তা কমেনি বয়স বাড়লেও! তরুণ অভিনেত্রীরাও ফিকে, বিনোদন জগত দাপিয়ে বেড়াচ্ছেন যে অভিনেত্রীরা

বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে টেলিভিশানই ভরসা বেশিরভাগ মানুষের কাছে। এখন প্রতিটা ঘরে ঘরে রাজত্ব চলছে সিরিয়ালের। বিভিন্ন চ্যানেলের সিরিয়ালের অভিনেত্রীরাই দর্শকদের মনের খুব কাছে পৌঁছে গেছে সে নিয়ে কোন সন্দেহই নেই।

বয়স তাদের দমিয়ে রাখতে পারেনি। সময়ের সাথে সাথে বয়স বেড়ে গেলেও তাদের জনপ্রিয়তা মানুষের মধ্যে রয়ে গেছে একইরকম। তারা যখন এই অভিনয় জগৎ-এ পা রেখেছিল তখন ছিলনা সোশ্যাল মিডিয়া। মানুষের মনে পৌঁছানর একমাত্র উপায় ছিল তাদের অভিনয়। আজকের দিনে দাঁড়িয়ে বলাই যায় তারাই সেরা। তারা এখনও টেক্কা দিচ্ছেন আজকের অভিনেত্রীদের।

১) ইন্দ্রানী হালদারঃ নিজের অভিনয় জীবনের শুরুর দিকে বড় পর্দায় বেশ অনেকগুলো কাজ করেছেন। শুরু থেকেই তার অভিনয় দক্ষতা মুগ্ধ করেছিল সকল দর্শকদের। বর্তমানে বয়স বাড়লেও দর্শকদের মধ্যে এই অভিনেত্রীর জনপ্রিয়তা কমেনি এতটুকু। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও রাজ করছেন এই অভিনেত্রী। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-এ মুখ্য ভুমিকায় অভিনয় করছেন ইন্দ্রানী হালদার। বর্তমানে এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রচুর। সোজা কথায় বলতে গেলে এই অভিনেত্রী এই বয়সেও টেক্কা দিচ্ছে সকলকে।

২) মনামী ঘোষঃ শরীর চর্চার মধ্যে দিয়ে এখনও নিজেকে সুইট সিক্সটিন রেখেছেন নিজেকে। এই অভিনেত্রীকে দেখে বোঝা দায় তার বয়স। এখনও তার রূপের সৌন্দর্য টেক্কা দেয় বর্তমানের নায়িকাদের। কিছুদিন আগে স্টার জলসায় শেষ হল ‘ডান্স ডান্স জুনিয়ার’। এই জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শোতে বিচারকের আসনে ছিলেন এই অভিনেত্রী। এই শোতে তার নাচ এবং তার রূপ প্রতিনিয়ত সকল দর্শকদের মুগ্ধ করেছেন। তার অভিনিত সেশধারাবাহিক ছিল ‘ইরাবতীর চুপকথা’। যা দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল।

৩) দেবশ্রী রায়: বড় পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও পরে তিনি রাজনীতির ময়দানে ব্যাটিং করেছেন বেশ কয়েকবছর। বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সর্বজয়া’-তে অভিনয় করছেন। এই ধারাবাহিকে অভিনয় করার আগে নেটিজেনদের কাছে তুমুল ট্রোল হয়েছিলেন। সম্প্রতি সেই সমস্ত ট্রোলিংকে পিছনে ফেলে দর্শকমহলে হিট ‘সর্বজয়া’।

৪) রচনা ব্যানার্জি: বড় পর্দায় সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। ভিন্ন ভাষার সিনেমাতে অভিনয় করেছেন ইনি। এই অভিনেত্রী বর্তমানে বড় পর্দা থেকে বেশ অনেকটাই দূরত্ব বজায় রেখেছেন। জি বাংলার অন্যতম জনপ্রিয় গেম রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’-এ সঞ্চালিকা এই অভিনেত্রী। তার সঞ্চালনা ছাড়া এই শো পুরোপুরিভাবে অসম্পূর্ণ। তাকে ছাড়া দর্শকরা ‘দিদি নম্বর ওয়ান’ ভাবতেই পারেননা।

৫) কনীনিকা ব্যানার্জি: এই অভিনেত্রী বড় পর্দা এবং ছোট পর্দা দু’জায়গাতেই বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন। মাঝে বেশ কয়েকদিন বিরতি নিয়েছিলেন এই অভিনয় জগৎ থেকে। তবে আবারো এই অভিনেত্রী স্টার জলসার নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ দিয়ে কামব্যাক করছেন টেলিভিশন জগৎ-এ। টেলিভিশনের পর্দায় তার কামব্যাক করার খবর শোরগোল ফেলেছে দর্শকমহলে।

Back to top button