Storyবলিউড

কারো সাথে খাবার শেয়ার করেননা অমিতাভ কন্যা! করণ জোহর তার খাবারের প্লেট ছুঁয়ে ফেলায় প্লেট ফেলে বাড়ি চলে গিয়েছিলেন শ্বেতা বচ্চন

বলিউডে অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন সরাসরি অভিনয় জগতে না এলেও বড় বড় পরিচালক থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে তার বেজায় বন্ধুত্ব। শ্বেতা এবং পরিচালক করণ জোহরের বন্ধুত্ব সর্বজনবিদিত।

কিন্তু এবার বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার পরিচালিত টক শোতে এসে কথায় কথায় ফাঁস করে ফেলেন করণ শ্বেতার এক অদ্ভুত আচরণ।

তিনি জানান তিনি এবং শ্বেতা বচ্চন একবার একসাথে খাবার খাচ্ছিলেন। খাওয়ার সময় গল্প করতে করতে অন্যমনস্কভাবে করণ শ্বেতার প্লেট থেকে একটি খাবার তুলে খেলে তৎক্ষণাৎ প্লেট ফেলে রেখে ক্ষুধার্থ অবস্থাতেই বাড়ি চলে যান শ্বেতা।

করণ আরও জানিয়েছেন এই ঘটনার বহুদিন পরে শ্বেতা তাকে সেদিনের ওই আচরণের কারণ জানিয়েছিলেন। প্রকৃতপক্ষে শ্বেতা ওসিডিতে আক্রান্ত। ওসিডি একপ্রকার আচরণজনিত ডিজঅর্ডার। যার ফলে মানুষের মধ্যে শুচিবায়ুগ্রস্ততা থেকে শুরু করে বিভিন্ন অস্বাভাবিক আচরণ দেখা যায়।

শ্বেতা ওসিডিতে আক্রান্ত হওয়ার ফলে কেউ তার খাবার প্লেট থেকে খাবার তুলে খেলে সেই থালায় আর খেতে পারেন না তিনি। পাশাপাশি করণ আরও জানান খুব সম্ভবত মা জয়া বচ্চনের থেকেই এই অভ্যাসটি পেয়েছেন শ্বেতা।

তবে এই ঘটনা যে তাদের বন্ধুত্বের মধ্যে কোন বাধা হয়ে দাঁড়ায়নি তা করণ এবং শ্বেতাকে দেখলেই বোঝা যায়। বহুদিন হয়ে গেলেও এখনও পর্যন্ত দুজনের বন্ধুত্ব একই রকম শক্তিশালী।

Back to top button