Story

‘বাংলা সিরিয়ালে বোকা বোকা সংলাপ বলতে বাধ্য করা হয়’! ছোটপর্দার ধারাবাহিক নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেতা সুমন্ত মুখোপাধ্যায়

এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের অন্যতম সিনিয়র এবং পরিচিত অভিনেতা হলেন সুমন্ত মুখোপাধ্যায়। ‘বকুল কথা’ থেকে শুরু করে একাধিক ধারাবাহিকে তার অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। বহু সিনেমায় তাকে ভিলেনের চরিত্রে দর্শকরা দেখলেও বর্তমানে ছোটপর্দায় অন্যরকম নানান গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখতে পাচ্ছেন দর্শকরা।

তবে এবার সেই ধারাবাহিকের জগৎ নিয়েই বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল প্রবীণ এই অভিনেতাকে। সম্প্রতি তিনি জানিয়েছেন ধারাবাহিকে কাজ করার সময় অভিনেতাদের হাতে খুবই সীমিত ক্ষমতা থাকে। যে কারণে নানান রকম অবাস্তব ও যুক্তিহীন ডায়ালগ তাদেরকে বলতে বাধ্য করা হয়। টলিউডের এই বর্ষীয়ান অভিনেতা জানিয়েছেন আগে মেগা সিরিয়ালের শ্যুটিংয়েও অনেক ভাবনাচিন্তা করা হত। শিল্পীদের সঙ্গে চিত্রনাট্য নিয়ে পরিচালকের কথা হত। কিন্তু এখন শিল্পীরা নিজেদের মতামত জানানোর সুযোগ পান না।

তিনি আরো জানিয়েছেন ধারাবাহিকের এমন করুণ পরিস্থিতি ছিল না। ছোটপর্দাতেই আগের দিকে যে ধারাবাহিকগুলি শুট হতো, সেখানে শুটিংসেটের কলাকুশলীদের মধ্যের দৃশ্য ছিল কার্যত আলাদা। কিন্তু বর্তমানে তারা ধারাবাহিকের কোনো সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন করলে তারা উত্তর পাননা। বরং তাদের জানিয়ে দেওয়া হয় যে সমস্ত সিদ্ধান্ত চ্যানেলের তরফ থেকে নেওয়া হয়েছে।

বলাইবাহুল্য এই মন্তব্যের মাধ্যমে বেশ চাঞ্চল্য ফেলে দিয়েছেন এই প্রবীণ অভিনেতা। নেটিজেনদের অনেককেই বেশ সমর্থন করতে দেখা গেছে তার এই মন্তব্যকে।

Back to top button