বিয়ে করেছেন ৩ বার! অভিনেত্রী শ্রাবন্তীর সম্পত্তির পরিমান সাধারণ মানুষের ভাবার বাইরে, থাকেন ৭ কোটি টাকার বাড়িতে

Srabanti Chatterjee, Tollywood

টলিউড অভিনেত্রী দের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম। অভিনেত্রী অভিনয় দক্ষতা নিয়ে কোন সন্দেহ নেই। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী।

তার অভিনয়ে মুগ্ধ বহু দর্শক। অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী বহু তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করেছেন। এই অভিনেত্রী যেকোনো চরিত্রে অভিনয়ে সাবলীল। তার রূপ ও সৌন্দর্য এখনো হার মানায় বহু নায়িকাদের।

অভিনেত্রী কর্ম জগৎ-এ সাফল্য অর্জন করলেও ব্যক্তিগত জীবনে তিনি একেবারে সফল নন। তিনি অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তার শিখরে পৌঁছালেও ব্যক্তিগত জীবনে অর্থাৎ বিবাহিত জীবনে সুখ পাননি তিনি।

তিনি মোট তিনবার তিন জনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তবে কোন সম্পর্কই খুব বেশি দিন টেকেনি। প্রথম বিয়ে তিনি অনেক ছোট বয়সে করেছিলেন।

এরপর দ্বিতীয় এবং সম্প্রতি তিনি রোশান সিংয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তবে বর্তমানে তিনি রোশানের সাথে থাকেন না আলাদা থাকেন। অভিনেত্রী বর্তমানে তার কাজ এবং ফিটনেস নিয়েই ব্যস্ত।

বর্তমানে করোনা পরিস্থিতিতে তাকে সিনেমায় খুব একটা দেখা যায়নি। আপাতত তিনি সিনেমা থেকে কিছুটা দূরে আছেন। সম্প্রতি তিনি বিধানসভা ভোটের সময় রাজনীতিতে যোগদান করেন। অভিনেত্রীর একটি ছেলে রয়েছে যার নাম অভিমুন্য। অভিমুন্যর ডাকনাম ঝিনুক।

তবে এই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর সম্পত্তি রয়েছে অঢেল যা শুনলে চোখ কপালে উঠবে সাধারণ মানুষের। সিনেমায় অভিনয়ের জন্য তিনি ১০ লক্ষ টাকা করে নেন তবে বর্তমানে তিনি সিনেমা থেকে কিছুটা দূরে আছেন।

এছাড়াও অভিনেত্রী কলকাতায় যে বাড়িতে থাকেন তার আনুমানিক মূল্য প্রায় ৭ কোটি টাকা। এই বাড়িটি ছাড়া অভিনেত্রীর একটি রিসোর্ট ও বিলাসবহুল ফ্লাট রয়েছে। অভিনেত্রীর একাধিক দামি গাড়িও রয়েছে। বর্তমান সব মিলিয়ে অনুমান করা যায় যে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর প্রায় ৪৩ কোটি টাকার সম্পত্তি রয়েছে।