Story

শত্রুঘ্নর প্রাক্তনের সঙ্গে পরকীয়ার ফসল, পুনম আসল মা নন সোনাক্ষীর? পুনম সিনহা নয়, শত্রুঘ্ন সিনহার সময়ের বলিউডের আরেক অভিনেত্রী হলেন সোনাক্ষী সিনহার আসল মা, প্রকাশ‍্যে বিষ্ফোরক সত‍্য

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে টি প্রত্যেকেই চিনি। সালমান খানের বিপরীতে দাবাং গার্ল হয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী। ২০১০ সালে প্রথম পা রাখেন ইন্ডাস্ট্রি তে তিনি। এরপর একের পর এ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে শত্রুঘ্ন সিনহা কন্যাকে। পরপর বিভিন্ন সুপারহিট ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু শেষ কয়েক বছর অভিনেত্রীকে তেমন ভাবে দেখা যায় না। বর্তমানে শোনা যাচ্ছে অভিনয় জীবনের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনেও মন দিয়েছেন সোনাক্ষি। সেখানেই বেশি সময়টা দিচ্ছেন।

কানাঘুষো শোনা যায় নিজের চর্চিত প্রেমিক জাহির ইকবাল এর সঙ্গেই নাকি খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। জাহির নিজেও একজন অভিনেতা। ইতিমধ্যেই নোটবুক নামের একটি সিনেমাতে দুজন একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। সম্প্রতি কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ার পাতায় জাহির সোনাক্ষীর প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছেন। দুজনকে বর্তমানে হামেশাই একসঙ্গে দেখা যায়। বিভিন্ন অনুষ্ঠানে, পার্টি তে একসঙ্গে হাজির থাকবেন জাহির এবং সোনাক্ষী। শুধুমাত্র এবারে সাত পাকে বাঁধা পড়ার অপেক্ষা। এছাড়া আগামী দিনে তাদের ‘ডবল এক্সেল’ নামের একটি ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

সোনাক্ষী বেশ কিছুদিন ধরে আরো একটি কারণের জন্য খবরের শিরোনামে উঠে আসছেন। আমরা প্রত্যেকেই জানি অভিনেতা শত্রুঘ্ন সিনহা তার সময়ের অভিনেত্রী রিনা রায়ের সঙ্গে একসময় প্রেমের সম্পর্কে ছিলেন। এমনকি পুনাম সিনহার সঙ্গে বিয়ের পরেও রিনা রায়ের সঙ্গে তিনি সম্পর্কে ছিলেন দুজনে একসঙ্গে ডেট ও করতেন। এছাড়াও গুঞ্জনও শোনা যায় রিনা রায় এবং শত্রুঘ্ন সিনহার সন্তানই হলো সোনাক্ষী সিনহা। কারণ অনেকেরই দাবি সোনাক্ষী সিনহার মুখের আদল অনেকটাই রিনার সঙ্গে মিল খায়। সেই সময় শত্রুঘ্ন সিনহা কে অপমানিত হওয়ার হাত থেকে বাঁচানোর জন্য পুনম সোনাক্ষী কে নিজের সন্তান হিসেবে তার কোলে তুলে নেয়।

এই প্রসঙ্গে একবার সাংবাদিক সাক্ষাৎকারে রিনা রায় বলেছিলেন ‘আমার তো মনে হয় সোনাক্ষী হুবহু নিজের মা পুনমের মতোই দেখতে হয়েছে।’ তবে সেইসাথে লোকের এমন ভুল ধারণার কারণ হিসাবে অভিনেত্রী জানিয়েছিলেন ‘ প্র’থম সিনেমাতেই সোনাক্ষিকে ভারতীয় নারীর লুক দেওয়া হয়েছিল,যার সাথে আমার নিজের বেশ খানিকটা মিল আছে তাই হয়তো লোকের এমন ধারণা হয়েছিল।’ এছাড়াও সোনাক্ষী সিনহার দাবি তার জন্মের অনেক অনেক আগেই তার বাবার সঙ্গে রিনা রায় সম্পর্ক নাকি শেষ হয়ে গিয়েছিল।

Back to top button