Story

রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী এই ৪ গায়িকা রূপে-গুণে টেক্কা দিতে পারেন বলিউড নায়িকা দেরও! রইলো তালিকা

বলিউডের অভিনেত্রীদের রূপ নিয়ে চর্চার অন্ত নেই। সাজ-পোশাক একটু এদিক-ওদিক হলেই তা ভাইরাল হয়ে যায়। তবে বলাই বাহুল্য, বলিউডে এমন কয়েকজন গায়িকা রয়েছেন যারা রূপে-গুণে টেক্কা দিতে পারেন ইন্ডাস্ট্রির তাবড় তাবড় প্রথম সারির নায়িকাদেরও। চলুন আজ সেরকমই কয়েকজন গায়িকার কথা জানাবো আপনাদের। তাদের সকলকেই আলাদাভাবে চিনিয়ে দেওয়ার প্রয়োজন হবে না। সকলেরই খুব কাছের তারা।

১) শ্রেয়া ঘোষাল: বলিউড হোক বা টলিউড দুই ইন্ডাস্ট্রিতেই রাজত্ব করছেন শ্রেয়া ঘোষাল। তার গান মানেই হিট। যেকোনো ধরনের গান তিনি অবলীলায় গেয়ে দিতে পারেন। স্বয়ং লতা মঙ্গেসকার তাকে আশীর্বাদ করেছেন। শ্রেয়া ঘোষালকে ইন্ডাস্ট্রিতে অনেকেই দ্বিতীয় লতা মঙ্গেসকার হিসেবে অভিহিত করেন। নিঃসন্দেহে তিনি রূপে-গুণে-শিক্ষায় তাবড় তাবড় নায়িকাদের টেক্কা দিতে পারেন। কয়েক মাস আগেই তিনি মাতৃত্বের স্বাদ পেয়েছেন। ঘরে ও বাইরে দুটোই একসাথে সামলাচ্ছেন তিনি।

২) মোনালি ঠাকুর: গানের পাশাপাশি মোনালি ঠাকুরের মিষ্টি হাসিতেই মন ভরে যায় সকলের। বলিউডের পাশাপাশি সমানতালে টলিউডের একাধিক ছবিতে প্লেব্যাক করেছেন এই গায়িকা। একাধিকবার গানের রিয়্যালিটি শোতেও বিচারক আসনে দেখা মিলেছে তাকে।

৩) নেহা কক্কর: ছোট্টোখাট্টো চেহারা নিয়েই নিজের গান দিয়ে নিমেষের মধ্যে সকলকে নাচিয়ে দেন নেহা কক্কর। ডান্স নম্বর হোক কিংবা রোমান্টিক কিংবা ট্রাজেডি সবটাই তার গলায় মানানসই। তার অনুরাগীর সংখ্যা অগুন্তি। ইন্ডিয়ান আইডলের প্রতিযোগী হিসেবে গানের দুনিয়ায় তার পথ চলা শুরু। আর আজকের দিনে সেই ইন্ডিয়ান আইডলেই বিচারকের আসনে বিচারক হিসেবে দেখা যায় তাকে।

৪) নীতি মোহান: বলিউডের অন্যতম সুন্দরী গায়িকা হলেন নীতি মোহান। ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ ছবির ‘ইশকওয়ালা লাভ’ গানের হাত ধরেই বলিউডের প্লেব্যাকের দুনিয়ায় পা রেখেছেন তিনি। তার ভক্তদের একাংশ তার গানের পাশাপাশি তার রূপেও মুগ্ধ।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button