‘শিল্পা টাকার লোভে বস করেছে আমার বর কে’! বিস্ফোরক অভিযোগ রাজ কুন্দ্রার প্রথম স্ত্রী কবিতার

শিল্পা শেঠি বলিউডের অন্যতম ফিট অভিনেত্রীদের মধ্যে একজন। দেখতে দেখতে শিল্পা ৪৬ বছরে পড়লেন কিন্তু রূপের জৌলুস ও ফিগার দেখে কেউ বলতে পারবেন না তিনি ৪০ ঊর্ধ্ব।

এখনও নিজেকে দিব্যি মেইনটেইন করে রেখেছেন অভিনেত্রী। এখন দিব্যি ব্যাবসায়ী রাজ কুন্দ্রা ও দুই সন্তান নিয়ে সুখে সংসার করছেন। কিন্তু এক সময় তাদের এই সম্পর্ক নিয়ে কম বিতর্কে জড়াতে হয়নি শিল্পাকে।

রাজ কুন্দ্রার প্রথম পত্নী কবিতা এমনও মন্তব্য করেন যে তাদের বিবাহ বিচ্ছেদের কারণ শুধুমাত্র শিল্পা। ২০০৭ সালে দেওয়া একটি সাক্ষাৎকারে কবিতা বলেন, শিল্পা একজন নামী অভিনেত্রী। তিনি চাইলেই কোনো অবিবাহিত পুরুষকে বিয়ে করতে পারতেন। কিন্তু তা না করে কবিতার ঘর ভেঙে দিয়েছিলেন শিল্পা।

২০০৬ সাল থেকে শিল্পা ও রাজের আলাপচারিতা শুরু হয়। তখন থেকেই নাকি এই দুজন দুজনকে ডেট করতে শুরু করেন। ২০০৬ সালের অক্টবর মাসে রাজ কবিতার সঙ্গে ডিভোর্স ফাইল করেন। তখন রাজ o কবিতার মেয়ে দেলিনার বয়স ছিল মাত্র ২ মাস।

যদিও সেইসময় একটি আনুষ্ঠানিক বিবৃতিতে রাজ জানিয়েছিলেন, একান্ত ব্যক্তিগত কারণে তাঁর সঙ্গে কবিতার মিউচুয়াল ডিভোর্স হচ্ছে। এর সঙ্গে শিল্পা শেঠির কোনো যোগ নেই। একটি সাক্ষাৎকারে শিল্পাও একই কথা বলেন।

তাদের বিচ্ছেদের পরই নাকি তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। তারপর ২০০৯ সালে রাজ ও শিল্পা বিয়ে করেন। ২০১২ সালে তাদের প্রথম সন্তান ভিয়ান জন্মও গ্রহণ করে। গত বছর সারোগেসির মাধ্যমে তাদের দ্বিতীয় সন্তান সমিশা জন্মও নেয়।

ক্যারিয়ারের শুরুতে শিল্পা ও অভিনেতা অক্ষয় কুমার দীর্ঘদিন সম্পর্কে ছিলেন। তারা বহু সিনেমাও এক সাথে করেছিলেন। এমনকি কানাঘুষো সোনা যেত দুজনে শীঘ্রই বিয়েও করে ফেলতেন যদি না তাদের মধ্যে বিচ্ছেদ হত।

কোনো এক অজানা কারণে দুজনের বিচ্ছেদ ঘটে যায় এবং অক্ষয় কুমার রাজেশ খান্না ও ডিম্পল কাপাদিয়ার মেয়ে ও অভিনেত্রী টুইঙ্কল খান্নার সাথে বিয়ে করে নেন এবং শিল্পাও ব্যাবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে নতুন জীবন শুরু করেন।