Story

বউ নেই, বাচ্চাও নেই! বাম্পারহিট ষ্টার সলমন খানের মৃত্যুর পর অবর্তমানে তার ২৩০০ কোটির সম্পত্তি ভোগ করবে কে? সামনে আসলো তথ্য

বলিউডের অন্যতম অবিবাহিত হ্যান্ডসাম ব্যাচেলার সালমান খান। যার জীবনে একাধিক নারীর আগমন হয়েছে বহুবার। শুরুর দিন থেকে নাম জড়িয়েছে অনেকের সাথে। তবে কোনো সম্পর্কই ছাঁদনাতলা অব্দি গিয়ে পৌঁছায়নি। বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন তিনি। শূন্য থেকে শুরু করেছিলেন অভিনেতা। তার পরিশ্রম এবং প্রতিভা দু’য়ের জোরেই আজ তিনি বলিউডের ভাইজান।

অভিনেতা হিসেবে কম টাকা রোজগার করেননি সালমান খান। জানা গেছে বর্তমানে অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ ভারতীয় মুদ্রায় প্রায় ২৩০০ কোটি টাকা। বিদেশি মুদ্রায় যার পরিমাণ ৩৬০ ডলার। বছরে ভাইজান আয় করেন ১৬৫ কোটি টাকা। আর প্রতিমাসে অভিনেতার আয় ২০ কোটি টাকা। বিশ্বাস না হলেও এটাই সত্যি।

অভিনেতা এখন যে বিলাসবহুল সুবিশাল বাড়িতে থাকেন সেটি বানাতেও কোটি কোটি টাকা খরচা করেছেন তিনি। আপাতদৃষ্টিতে দেখতে গেলে এটাই স্বাভাবিক। কারণ একজন অবিবাহিত মানুষের এত টাকা ভবিষ্যতের জন্য জমিয়ে রেখে হবেই বা কি! একবার এক সাক্ষাৎকারে অভিনেতা নিজেই জানিয়ে দিয়েছিলেন তিনি যদি ভবিষ্যতে বিয়ে না করেন তাহলে তার সম্পত্তি কে পাবেন। আর তারপর থেকেই অনেকের মনে প্রশ্ন দেখা দিয়েছিল যে, অভিনেতারা বর্তমানে তার এত হাজার কোটি টাকার সম্পত্তির মালিক কারা হবেন!

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই সাধারণের। আর সেই জায়গায় যদি ভাইজান থাকে তাহলে অতিরিক্ত কৌতুহল দেখাতে ভোলেন না মানুষ। তবে এই প্রসঙ্গে অর্থাৎ তার অবর্তমানে তার সম্পত্তির মালিক কে হবে সেই কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, তিনি যদি ভবিষ্যতে কখনোই বিয়ে না করেন তাহলে তার সমস্ত সম্পত্তি তিনি একটি ট্রাস্টকে দান করে যাবেন। তার এই কথা থেকে এটা স্পষ্ট যে, তার অবর্তমানে তার পরিবারের কোন সদস্যই এই সম্পত্তির অংশ পাবেন না।

Back to top button