Storyবলিউড

‘সলমন আর ঐশ্বর্যাকে প্রাণে মেরে ফেললে তারা অমর প্রেমিক-প্রেমিকা হয়ে যাবে’! সলমন-ঐশ্বর্যার প্রেম প্রসঙ্গে মন্তব্য করেছিলেন সলমনের বাবা সেলিম খান স্বয়ং

নয়ের দশকের শেষ থেকে অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের সঙ্গে অম্ল মধুর সম্পর্কের জন্য প্রায়ই খবরের শিরোনামে থাকতেন বলিউড অভিনেতা সলমন খান। প্রেম থেকে শুরু করে ঝগড়া বিবাদ সমস্ত কিছু নিয়েই সলমন এবং ঐশ্বর্যর সম্পর্কে তোলপাড় হত।

তবে সলমনের বাবা অভিনেতা সেলিম খান কিন্তু একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে বলেছিলেন সংবাদমাধ্যমের উচিত সলমন এবং ঐশ্বর্যকে তাদের মত থাকতে দেওয়ার। কারণ তার মতে সলমন এবং ঐশ্বর্য দুজনেই প্রাপ্তবয়স্ক মানুষ। তাই তারা তাদের সম্পর্ক নিয়ে যে সিদ্ধান্ত নেবেন তা নিয়েই মিডিয়ার খুশি থাকা উচিত বলে তিনি মনে করতেন।

তবে এই প্রেম প্রসঙ্গেই তিনি জানিয়েছিলেন যদি প্রেমের জোর থাকে তবেই সেই প্রেম টিকবে, নইলে তা টিকবে না। উদাহরণস্বরূপ তিনি নিজের ছেলে সলমনের জীবনই টেনে এনে ছিলেন। সলমনের আরো দুই প্রাক্তন প্রেমিকা সোমি আলী এবং সঙ্গীতা বিজলানির কথা উল্লেখ করেছিলেন জানিয়েছিলেন যে সাত বছর সঙ্গীতার সঙ্গে প্রেম করার পরেও সলমনের বিচ্ছেদ ঘটে ছিল।

কারণ তিনি মনে করেন সেই প্রেমে জোর ছিল না। পাশাপাশি সেলিম এও মন্তব্য করেন সলমন এবং ঐশ্বর্যকে যদি মেরে ফেলা হয় একমাত্র তবেই তাদের প্রেমকাহিনী অমর হবে কারণ সম্পর্কের জোর না থাকলে দুটো মানুষকে কখনোই বাইরে থেকে জোর করে একসঙ্গে রাখা যায় না বলেই তিনি মনে করতেন। বলাই বাহুল্য ঐশ্বর্যর সঙ্গে সলমনের বিচ্ছেদ ঘটে ছিল কারণ তাদের সম্পর্কে সেই টানটা ছিলনা এমনটাই মনে করতেন সলমনের বাবা সেলিম খান।

Back to top button