Story

ভগবানতুল্য স্কুলের শিক্ষিকার দিকে নোংরা নজর দিয়েছিলেন রণবীর! ছোট বয়সেই প্রিন্সিপালের কাছে চরম শাস্তি পেয়েছিলেন রণবীর কাপুর

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন রণবীর কাপুর। ঋষি কাপুর ও নীতু কাপুরের ছেলে রণবীর। এই অভিনেতা ছোটবেলায় স্কুলে থাকাকালীন অনেক দুষ্টুমি করেছেন। অনেক সময় নিজের দুষ্টুমির জন্য চরম শাস্তিও পেয়েছেন স্কুলে। বলিউড অভিনেতাদের জীবনে ঘটে যাওয়া সমস্ত ঘটনা আমাদের মত সাধারণ মানুষের পক্ষে জানা সম্ভব নয়। সম্প্রতি লেডি কিলার রণবীর কাপুরের ছোটবেলাকার একটি ঘটনা সামনে এল।

আমাদের সকলের জীবনেই প্রথম প্রেম আসে। রণবীর কাপুরেরও এসেছিল। স্কুলে কিংবা কলেজে থাকাকালীন টিচারদের উপর ক্রাশ খাওয়া আজকের ব্যাপার নয়। অভিনেতা ছোটবেলায় প্রেমে পড়েছিলেন তার ইংরেজি শিক্ষিকার। শিক্ষিকা স্কুলে স্কার্ট পরে আসতেম। রণবীর কাপুর বেঞ্চের তলায় বসে থাকতেন ইংরেজি শিক্ষিকার পা দেখার জন্য। এই কথা স্কুলে জানাজানি হওয়ার পর ডেকে পাঠানো হয় তার মা নীতু কাপুরকে। যা শুনে বেশ লজ্জাই পেয়েছিলেন অভিনেত্রী নীতু কাপুর। শোনা যায়, রাণবীর কাপুর নাকি এখনো সেই ইংরেজি শিক্ষিকাকে ভালোবাসেন।

আরো একটি কথা উঠে এসেছে অভিনেতা সম্পর্কে। রণবীর কাপুর তার দিদি ঋদ্ধিমার জামা কাপড় চুরি করে নিজের প্রেমিকাদের দিতেন। কপিল শর্মার শোয়ে এসে অভিনেতার দিদি ঋদ্ধিমা নিজেই সে কথা বললেন। তিনি বলেছিলেন, “ছুটিতে বাড়ি ফিরে আমি এমনি একদিন জাস্ট বসে ছিলাম। হঠাৎ দেখি রণবীরের এক বান্ধবী বাড়ি এসেছে। লক্ষ্য করলাম আমার যে টপটা আমি খুঁজে পাচ্ছি না সেই টপটার মতোই একটা টপ ওই মেয়েটাও পরে আছে। তখনই বুঝতে পারলাম, নিজের পকেট মানি বাঁচানোর জন্য, আমার নানা জিনিস রণবীর ওর গার্লফ্রেন্ডদের উপহার দিত!”

তবে বর্তমানে রণবীর কাপুর বলিউডের নামকরা তারকা। তার প্রেমিকার তালিকা অনেক বড়। অনেক জনের সাথে সম্পর্কে জড়ানোর পর এবার তিনি স্থির হয়েছেন তার লেডি লাভ আলিয়া ভাটের সাথে। সেই ছোট্ট ছেলে এখন বলিউডের লেডি কিলার অভিনেতা। যার প্রেমে পাগল মহিলা মহলের অনেকেই।

Back to top button