Story

‘তোর বাবাকে জিজ্ঞেস কর আমি কে’! নেশাগ্রস্ত অহংকারী সলমন খানকে এককথায় চুপ করিয়ে দিয়েছিলেন বলিউড অভিনেতা রাজকুমার

বলিউড অভিনেতা সলমন খান মানেই দারুন বিনোদনমূলক সিনেমা। তবে তার পাশাপাশি অভিনেতার নামের সঙ্গে চিরস্থায়ীভাবে জুড়ে গিয়েছে নানান বিতর্ক। শোনা যায় ইন্ডাস্ট্রিতে আসার অতি অল্প দিনের মধ্যেই ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির মাধ্যমে রাতারাতি সুপারস্টার হয়ে উঠেছিলেন সলমন।

তার আগে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করলেও ১৯৮৮ সালে প্রায় রাতারাতি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে উঠেছিলেন তিনি। তবে তার পাশাপাশি পাল্লা দিয়ে বেড়ে ছিল তার অহংকার।

জানা যায় এই ছবির সাফল্যের পর এক পার্টিতে উপস্থিত হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা রাজকুমার। পাশাপাশি অতিথি তালিকায় ছিলেন সুরজ বরজাতিয়ার পরিবারও। সেখানেই সুরজ পার্টিতে উপস্থিত সকলের সঙ্গে সিনেমার চরিত্রদের পরিচয় করিয়ে দিচ্ছিলাম। সেই সূত্রেই অভিনেতা রাজকুমারের সঙ্গে তিনি পরিচয় করাতে গিয়েছিলেন সলমনের।

কিন্তু জানা যায় নেশাগ্রস্ত সলমন অপমান করার চেষ্টা করেছিলেন সিনিয়র এই বলিউড অভিনেতাকে। রাজকুমার কে, তা জানা সত্ত্বেও সলমন রাজকুমারকে না চেনার ভান করেছিলেন।তবে সলমনের অহংকার এবং রাগকে পাত্তা না দিয়ে পাল্টা প্রতিবাদে সলমন খানের মুখ বন্ধ করে দিতে সক্ষম হয়েছিলেন রাজকুমার। কারণ যখন তাকে চিনতে না পারার ভান করেন সলমন, রাজকুমার স্পষ্ট জানান সলমনের উচিত তার বাবাকে জিজ্ঞেস করা যে রাজকুমার আসলে কে।

বলাই বাহুল্য এই ঘটনা সামনে আসতেই হতবাক নেটিজেনরা। কারণ বলিউডে সকলে ভাইজনকে না চটিয়ে চলতে পছন্দ করেন। তবে রাজকুমার প্রমাণ করে দিয়েছিলেন যে বিনা কারণে অপমান মেনে নেওয়ার মতো ব্যক্তিত্ব মোটেও তার নয়।

Back to top button